Press "Enter" to skip to content

“বিজেপি নকশালীদের সাহায্য করে”- ভুয়ো দাবি করে ট্রোলড হলেন অভিনেত্রী স্বরা ভাস্কর

শেয়ার করুন -

বামপন্থীদের অত্যন্ত প্রিয় স্বরা ভাস্কর আরো একবার চর্চায় উঠে এসেছেন। ভুয়ো খবর ছড়ানোর জন্য স্বরা ভাস্কর খবরের শিরোনামে এসেছেন। ছত্রিশগড়ের বিজাপুর জেলায় নকশালীদের সাথে সংঘর্ষে ২৩ জন বীর জওয়ান শহীদ হয়েছেন। নিখোঁজ CRPF জওয়ান রাকেশ্বর সিংহ মাউবাদীদের কব্জায় আছেন বলে অনুমান করা হচ্ছে।

এর মধ্যে বিজেপির উপর আক্রমণ করার জন্য স্বরা ভাস্কর ভুয়ো খবরের উপর ভরসা রেখেছেন। স্বরা টুইট করে দাবি করেছেন যে বিজেপি ২০১৫ সাল থেকে নকশালীদের সাথে জড়িত এবং তাদের সাহায্য প্রদান করে। স্বরা ভাস্কর তার টুইটের সাথে দুটি স্ক্রিন শট শেয়ার করেন। একটা দৈনিক ভাস্কর অন্যটি নিউজ ১৮ এর।

এই টুইটে স্বরা ভাস্কর দু, তিনজন বিজেপি সমর্থককে টার্গেট করেন। অর্থাৎ টুইটারের তাদের ট্যাগ করে স্বরা ভাস্কর টুইট করেন। জানিয়ে দি, ২৮ সে আগস্ট ২০১৫ সালে নিউজ 18 এর খবরে দাবি করা হয়েছিল যে ১৩ জনকে গ্রেফতার করা হয়েছে। যার মধ্যে ২ জন বিজেপি নেতা নকশালীদের অস্ত্র সরবরাহ করতে গিয়ে ধরা পড়েছে। যদিও খবরটি মিথ্যা প্রমাণিত হয় এবং নিউজ 18 সহ যে সকল মিডিয়া খবর ছাপিয়েছিল, তাদেরকে খবরটি মুছে দিতে হয়।

খবরটি ভুয়ো প্রমাণিত হওয়া সত্ত্বেও বামপন্থীরা পুরানো স্ক্রিন শট নিয়ে উপদ্রব শুরু করেছে। অবশ্য সোশ্যাল মিডিয়ায় ভুয়ো খবর প্রচার নিয়ে ট্রোল শুরু হয়।