নতুন খবরভারতবর্ষ

‘আমিও তো হিন্দু, আমার তো তান্ডব দেখে খারাপ লাগেনি’: বিতর্কিত মন্তব্য স্বরা ভাস্করের

তান্ডব ওয়েব সিরিজ নিয়ে যে বিতর্ক শুরু হয়েছে তা থামার নাম নিচ্ছে না। অভিযোগ রয়েছে যে, এই ওয়েব সিরিজে ভগবান শিবকে নিয়ে হাসি ঠাট্টা করা হয়েছে এবং দেশ বিরোধী কর্মকান্ডকে উস্কানি দেওয়া হয়েছে। মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের সরকারও তান্ডব এর পুরো টীমের কড়া একশন নেওয়ার মুডে রয়েছে। উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যানাথের তথ্য উপদেষ্টা মৃত্যুঞ্জয় কুমার জানিয়েছেন- এই ধরনের কর্মকাণ্ড সহ্য করা যাবে না, তাণ্ডব ওয়েব সিরিজের নির্মাতাদের উপর কড়া পদক্ষেপ নেয়া হবে।

তান্ডব নিয়ে জোর বিতর্কের মধ্যে নেমে পড়েছেন বলিউড অভিনেত্রী স্বরা ভাস্কর (Swara bhasker)। ভুল ভাল মন্তব্যের জন্য প্রায়শই খবরের শিরোনামে থাকেন স্বরা ভাস্কর। এখন তান্ডব নিয়েও বিতর্কিত মন্তব্য করে বসেছেন অভিনেত্রী। স্বরা ভাস্কর তান্ডব ওয়েব সিরিজের সমর্থনে দাঁড়িয়ে পড়েছেন।

যারপর থেকে সোশ্যাল মিডিয়ায় স্বরা ভাস্করকে নিয়ে ব্যাপক ট্রোল শুরু হয়েছে। স্বরা ভাস্কর বলেছেন, “আমি হিন্দু কিন্তু তান্ডব ওয়েব সিরিজ দেখে আমার কোনো খারাপ লাগেনি। তাহলে কেন তান্ডব কেন ব্যান করা হবে?” স্বরা ভাস্করের এমন মন্তব্যের পর বিতর্ক আরো জোরালো হয়ে পড়েছে।

এক সোশ্যাল মিডিয়া ইউজার স্বরা ভাস্করকে পাল্টা আক্রমণ করে টুইটারে লিখেছেন, আপনি যদি হিন্দু হন তাহলে আমিও আইনস্টাইন।” কেউ কেউ আবার স্বরা ভাস্করকে নিয়ে মিম বানিয়ে শেয়ার করতে শুরু করেছেন।

প্রসঙ্গত তান্ডব সমালোচনার মুখে পড়ার পর পরিচালক আলী আব্বাস জাফর ক্ষমা চেয়েছেন। আলী আব্বাস জাফর বলেছেন, এই ওয়েব সিরিজের জন্য কারোর ভাবাবেগ আহত হলে আমি তার জন্য ক্ষমা চাইছি।

Related Articles

Back to top button