নতুন খবরভারতবর্ষ

‘মোদী খুব রেগে আছে’- অনুরাগ কাশ্যপের সমর্থনে দাঁড়িয়ে প্রধানমন্ত্রীকে আক্রমন স্বাতী চতুর্বেদীর

বলিউড নিয়ে পুরো দেশে হাঙ্গামা শুরু হয়ে গেছে। তেলেগু ও হিন্দি ফিল্মে কাজ করা অভিনেত্রী পায়েল ঘোষ অভিযোগ করেছেন যে ফ্লিম নির্মাতা অনুরাগ কাশ্যপের যৌন হয়রানির শিকার হয়েছিলেন তিনি। অনুরাগ কাশ্যপ একজন ভন্ড নারীবাদী এবং চরিত্রহীন ফ্লিম নির্মাতা বলে অভিযোগ তোলেন অনুরাগ কাশ্যপ।পায়েল বলেছেন একটি বাড়িতে অনুরাগ কাশ্যপ প্যান্টের চেন খুলে অভদ্র কাজকর্ম করার চেষ্টা করেছিল। তবে নানা বাহান দিয়ে অভিনেত্রী পায়েল কোনোক্রমে পালিয়ে আসেন।

অনুরাগ কাশপের উপর পায়েল যে অভিযোগ তুলেছে সেই ভিডিও এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে পড়েছে। জাতীয় মহিলা কমিশন এই ইস্যুতে পুলিশের কাছে বিষয়টি তুলতে পারে বলে মনে করা হচ্ছে। অবশ্য তদন্ত হলে তারপরও বোঝা যেতে পারে যে অভিনেত্রী পায়েল সত্য বলছেন নাকি অনুরাগ কাশ্যপ।

তবে এরমধ্যেই দেশের তথাকথিত নারীবাদীরা অনুরাগ ক্যাশপের হয়ে সুর তুলেছেন। তথাকথিত নারীবাদীর এমন আচরণ করছেন যেন অনুরাগ কাশ্যপকে ৬ মাস জেলের সাজা শুনিয়ে দেওয়া হয়েছে। তাপসি পানু থেকে শুরু করে স্বাতী চতুর্বেদী সকল স্বঘোষিত নারীবাদীরা নরেন্দ্র মোদী ও কঙ্গনা রানাউতকে এই পুরো কান্ডের জন্য দোষী ঘোষণা করে দিয়েছেন।

স্বাতী চতুর্বেদী বলেছেন, আমি জানতাম অনুরাগ কাশ্যপের উপর আক্রমন করা হবে। তবে এই আক্রমন এত নিচ হবে সেটা ভাবিনি। মোদী খুব রেগে আছে। কংগ্রেস নেত্রী পানখুড়ি পাঠক একইভাবে বিষয়টিতে প্রধানমন্ত্রী মোদীর দোষ খুঁজে বের করার চেষ্টা করেছেন।জানিয়ে দি, স্বাতী চতুর্বেদী একজন সাংবাদিক হওয়ার পাশাপাশি একজন নারীবাদী হিসেবেও পরিচিত।

Back to top button
Close