Press "Enter" to skip to content

তৈমুর নিজেকে ‘ভগবান রাম” ভাবে! বললেন সইফ আলী খান

শেয়ার করুন -

মুম্বাইঃ বলিউড (Bollywood) অভিনেতারা বিখ্যাত তো হনই, কিন্তু তাঁদের সন্তানেরাও কম বিখ্যাত হয় না। বিশেষ করে তৈমুর। স্টার কিড তৈমুরের মা আর বাবা দুজনেই বলিউডে বিখ্যাত। আর তাঁদের সৌজন্যে তৈমুরও অনেক নাম কামিয়ে নিয়েছে। সম্প্রতি একটি সাক্ষাৎকারে সইফ আলী খান (Saif Ali Khan) বলেন, রামায়ন দেখতে খুব ভালোবাসে তৈমুর। সে ভগবান রামের মতো তীর ধনুক নিয়ে খেলাধুলা করে আর নিজেকে ভগবান রাম ভাবে।

ওই সাক্ষাৎকারে যখন সইফকে জিজ্ঞাসা করা হয় যে, তৈমুর তাঁর ঠাকুরদার মতো ক্রিকেট খেলতে পছন্দ করে নাকি? তখন সইফ বলেন, ‘ইব্রাহিম (সইফের প্রথম পক্ষের পুত্র) একজন ভালো ক্রিকেটার, কিন্তু তৈমুরের ক্রিকেটে কোনও রুচি নেই। সে গান আর ছবি আঁকা খুব পছন্দ করে।”

করিনা কাপুর আর সইফ আলী খান তাঁদের দ্বিতীয় সন্তানের জন্য অপেক্ষা করছেন। করিনা খুব শীঘ্রই দ্বিতীয় সন্তানের মা হতে চলেছেন। এখন সইফ আর করিনা তাঁদের সন্তান তৈমুরের সাথে পতৌদি প্যালেসেই থাকছেন। যদিও এখন করিনা আমির খানের আগামী সিনেমা লাল সিং চাড্ডার শুটিং করবেন।

এই সিনেমার শুটিং দিল্লীতে হবে। এখন সবার চিন্তার বিষয় যে, এই সিনেমায় করিনা কাপুর নিজের বেবি বাম্প কি করে লোকাবেন? যদিও এর রাস্তা বেরিয়ে গিয়েছে। শুটিংয়ের সময় লাল সিং চাড্ডার মেকার্সরা VFX এর মাধ্যমে করিনার বেবি বাম্প লুকিয়ে ফেলবেন।