Press "Enter" to skip to content

বক্স অফিসে তানাজির ধারে কাছে আসতে পারলো না ছাপাক! প্রথম দিনেই তানাজি করলো ১৬ কোটির ব্যাবসা।

শেয়ার করুন -

দীপিকা পাড়ুকোনকে নিয়ে বেষকয়েকদিন বিতর্ক চলার পর এবার তার সিনেমা Chhapaak ও অজয় দেবগণের সিনেমা তানাজি (Tanhaji) চর্চা শিরোনামে চলে এসেছে। Chhapaak সিনেমায় এক অ্যাসিড আক্রান্ত মেয়ের জীবন কাহিনীর কথা তুলে ধরা হয়েছে। অন্যদিকে তানাজি (Tanhaji) সিনেমায় মুঘলদের উপর সার্জিক্যাল স্ট্রাইকের বিষয়ে ইতিহাসকে তুলে ধরা হয়েছে। মুঘলদের হাত থেকে দেশকে স্বাধীন করার জন্য দেশের বীর যোদ্ধাদের বলিদানের এক দুর্দান্ত ছবি এই সিনেমার মাধ্যমে প্রকাশ করা হয়েছে। দুই ছবির ট্রেলার মুক্তির পর এটা স্পষ্ট বোঝা গেছিল যে, তানাজি বেশ ভালো রকম মুনাফা তুলতে সক্ষম হবে।

আর এখন হলোও তাই, রিলিজ হওয়ার মাত্র এক দিনের মধ্যে তানাজি (Tanhaji) বক্সঅফিসে জলবা দেখতে শুরু করে দিয়েছে। প্রথম দিনের মাথায় Tanhaji: The Unsung Warrior ১৬ কোটি টাকার ব্যাবসা করে নিয়েছে বলে খবর সামনে আসছে। অন্যদিকে দীপিকা পাড়ুকোনের ছবি Chhapaak ৪ কোটি ৫০ লক্ষ টাকার ব্যাবসা করেছে বলে খবর পাওয়া যাচ্ছে।

লক্ষণীয় বিষয় এই যে, বিগত কয়েকদিন ধরে দীপিকা পাড়ুকোনকে কেন্দ্র করে চর্চা তুঙ্গে ছিল। একই সাথে দীপিকা পাড়ুকোনের সিনেমার চর্চাও সামনে এসেছিল। সেক্ষেত্রে Chhapaak সিনেমার ফল আরো ভালো হওয়ার অনুমান করেছিলেন বিশেষজ্ঞরা। সম্ভবত আরো কিছু দিনের মধ্যে Chhapaak তার ফলন দেখাতে সক্ষম হবে।

অন্যদিকে Tanhaji: The Unsung Warrior নিয়ে জোর চর্চা না হলেও রাষ্ট্রবাদীরা এই সিনেমা নিয়ে উৎসাহিত ছিল। এই ছবিতে রাষ্ট্রবাদ ও জাতীয়তাবাদ দারুণভাবে পেশ করা হয়েছে। যার কারণে দেশের মানুষের মনে এটা প্রভাব পড়া স্বাভাবিক। তার সাথে আবার সিনেমাটি ঐতিহাসিক হওয়ায় বিষয়টি আরো জমজমাট হয়ে উঠেছে।