নতুন খবরভারতবর্ষ

‘এরা হিন্দু নামধারী মুলো’- দেবী সীতাকে নিয়ে আপত্তিজনক মন্তব্য করায় তৃণমূল নেতাকে আক্রমন তথাগত রায়ের

বিজেপি নেতা ও মেঘালয়ের প্রাক্তন রাজ্যপাল তথাগত রায় এক ভিডিও টুইট করেছেন যা নিয়ে তৃণমূল কংগ্রেসের নেতা কল্যাণ ব্যানার্জীর উপর লোকজনের আক্রোশ ফেটে পড়েছে। আসলে ভিডিতে TMC নেতা কল্যাণ ব্যানার্জী মা সীতার উপর আপত্তিজনক মন্তব্য করেছেন বলে অভিযোগ উঠেছে। তথাগত রায় সেই ভিডিও টুইট করে প্রশ্ন তুলেছেন যে কল্যাণ ব্যানার্জী হিন্দু কিনা।

তথাগত রায় ভিডিও পোস্ট করে লিখেছেন, “আপনি কি হিন্দু ? তবে কান খুলে শুনে নিন নিজের ধর্মকে চরম অবমাননাকারী হিন্দু নামধারী এই মুলোটির বক্তব্য !
হিন্দু ধর্মের প্রতি চরম ঘৃণা না প্রকাশ করলে প্রকৃত মুলো হওয়া যায় না।”

ভিডিওতে কল্যাণ ব্যানার্জীকে বলতে দেখা যাচ্ছে , ” দেবী সীতা ভগবান রামকে বলেছেন উনার সৌভাগ্য যে রাবণ তাকে অপহরন করেছিল। যদি রামের ভক্তরা অপহরণ করতো তাহলে উনার অবস্থা হাথরসের নির্যাতিতার মতো হতো।

কল্যাণ ব্যানার্জীর এই ভিডিও নিয়ে বিজেপি নেতা কৈলাস বিজয়বর্গীয় মন্তব্য করতে অস্বীকার করেছেন। কৈলাস বিজয়বর্গীয় বলেছেন, এই ধরণের ফালতু কথা ফালতু লোকজনেরাই বলে, আমি এর উপর প্রতিক্রিয়া দিতে চাই না।

বিজেপি প্রবক্তা সম্বিত পাত্র বলেছেন, তৃণমূল তোষণের রাজনীতি করছেন। মা সীতার উপর এমন মন্তব্য অপরাধ। মমতা ব্যানার্জীকেও এর উপর ক্ষমা চাওয়া উচিত। অমিত মালভিয়াও এই মন্তব্যের পেছনে মমতা ব্যানার্জীর তুষ্টিকরণকে দায়ী করেছেন।

Related Articles

Back to top button