নতুন খবরভারতবর্ষ

বাড়িতে ট্রাম্পের ছয় ফুটের প্রতিমা বানিয়ে সকাল সন্ধে পুজো করেন টাম্পের এই সুপার ফ্যান

তেলেঙ্গানার বাসিন্দা বুসা কৃষ্ণ (Bussa Krishna) আমেরিকার রাষ্ট্রপতি ডোনাল্ড ট্রাম্পের (Donald Trump) বড় ফ্যান, সে সকাল সন্ধ্যে ওনার পুজাও করে। বুসা জানায়, চার বছর আগে ডোনাল্ড ট্রাম্প যখন আমেরিকার রাষ্ট্রপতি হয়েছিলেন, তখন থেকেই সে ট্রাম্পের পুজো করা শুরু করে। ট্রাম্প তাঁকে স্বপ্ন দেখিয়েছিল বলে দাবি করে বুসা।

ট্রাম্পের ভারত সফরের আগে বুসা নিজের বাড়িকে মন্দিরে পরিণত করেছে। বুসা জানায়, ট্রাম্পের জন্য আমার ভালোবাসা ভক্তিতে বদলে গেছে। আর এর জন্য আমি খুবি খুশি। আর এই কারণেই আমি ট্রাম্পকে ভগবানের মতো পুজো করি। এমনকি নিজের ঘরের দেওয়ালে ট্রাম্পের নামও লিখেছি।

বুসা কৃষ্ণ সংবাদ সংস্থা এএনআইকে জানান, ‘অনেকেই বলছেন যে, আমি সমাজের অপমান করছি। আমি তাঁদের বলেছি যে, আপনারা যেমন ভগবান শিবের পুজো করেন, তেমনই আমি ডোনাল্ড ট্রাম্পের পুজো করি। আমি ট্রাম্পের উপর চোখ বন্ধ করে ভরসা করি, আর আমি ওনার পুজো করি। কেউ আমাকে ওনার পুজো করার থেকে আটকাতে পারবে না।”

আপনাদের জানিয়ে দিই, ট্রাম্পকে স্বাগত জানানর জন্য গুজরাটের আহমেদাবাদের মোতেরা স্টেডিয়ামে নমস্তে ট্রাম্প এর আয়োজন করা হচ্ছে। এছাড়াও ট্রাম্প দিল্লী এবং আগরার সফরে যাবেন। আর বুসা কৃষ্ণ ট্রাম্পের সাথে সাক্ষাৎ করার প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে আবেদন করেন।

Back to top button
Close