Press "Enter" to skip to content

১০০ নম্বরে ফোন করলে প্রিয়াঙ্কার সাথে এসব কিছুই হতনা! বললেন, তেলেঙ্গানার স্বরাষ্ট্র মন্ত্রী মোঃ মেহমুদ আলী

শেয়ার করুন -

হায়দ্রাবাদের মহিলা পশু চিকিৎসক প্রিয়াঙ্কা রেড্ডির (Priyanka Reddy) দগ্ধ দেহ পাওয়ার পর গোটা দেশ উত্তাল হয়ে উঠেছে। মহিলা পশু চিকিৎসককে ধর্ষণ করার পর তাঁকে জ্যান্ত পুড়িয়ে মারা হয়েছে। মহিলা ডাক্তারের দগ্ধ শরীর শাদনগরের আণ্ডারপাসের পাশে পাওয়া গেছে।

তেলেঙ্গানার স্বরাষ্ট্র মন্ত্রী মোঃ মেহমুদ আলী (Mohd Mahmood Ali) এই মামলা নিয়ে একটি বিতর্কিত বয়ান দেন। মেহমুদ আলী বলেন, আমরা এই ঘটনায় খুবই দুঃখিত পুলিশ সজাগ আছে আর অপরাধ নিয়ন্ত্রণ করছে। দুর্ভাগ্যজনক কথা হল, পশু চিকিৎসক প্রথমে ১০০ নম্বর ডায়েল না করে নিজের বোনকে ফোন করেছিল। যদি ১০০ নম্বর ডায়েল করত তাহলে তাঁকে বাঁচানো যেত।

আপনাদের জানিয়ে রাখি, প্রিয়াঙ্কা রেড্ডি প্রথমে তাঁর বোনকে ফোন করেছিল। এরপর ফোন বন্ধ হয়ে গেছিল আর তাঁর দগ্ধ শরীর পুলিশ উদ্ধার করে। এরপর রঙ্গারেড্ডি এলাকার স্থানীয় বাসিন্দারা মৃত ডাক্তারকে ন্যায় বিচার দেওয়ার জন্য ক্যান্ডেল মার্চ করার সিদ্ধান্ত নিয়েছে।

মিডিয়া রিপোর্টস অনুযায়ী, সিসিটিভি ফুটেজ আর কল ডিটেলস খতিয়ে দেখছে পুলিশ। ঘটনাস্থলে থাকা স্থানীয় ডেপুটি কমিশনার প্রকাস রেড্ডি বলেন, মহিলা চিকিতসকের হত্যাকাণ্ড নিয়ে অজ্ঞাত পরিচয় ব্যাক্তিদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। সমস্ত তথ্য খতিয়ে দেখা হচ্ছে, দোষীরা উপযুক্ত শাস্তি পাবে।