Press "Enter" to skip to content

আটারি বর্ডার দিয়ে ভারতে ঢুকতে গিয়ে BSF এর অ্যাকশনে বেঘোরে প্রাণ হারাল দুই জঙ্গি

শেয়ার করুন -

অমৃতসরঃ বর্ডার সিকিউরিটি ফোর্সের (Border Security Force) জওয়ানরা বুধবার রাতে ভারতে অনুপ্রবেশের চেষ্টা করা দুই জঙ্গিকে নিকেশ করেছে। প্রাপ্ত খবর অনুযায়ী, অমৃতসরের (Amritsar) আটারি বর্ডারের (Attari Border) পাশে গত রাতে কুয়াশার আড়ালে দুই জঙ্গি সীমান্ত পেরিয়ে ভারতে অনুপ্রবেশের চেষ্টা করছিল। দুই জঙ্গিকে প্রথমে হুঁশিয়ারি দেওয়া হয়। BSF এর হুঁশিয়ারির পর জঙ্গিরা ফায়ারিং করে। এরপর BSF জওয়ানরা পাল্টা জবাব দিয়ে দুজনকে নিকেশ করে।

প্রাপ্ত খবর অনুযায়ী, বুধবার রাতে যখন বিএসএফ এর জওয়ানরা সীমান্তে পাহারা দিচ্ছিল, তখন সীমান্তের পাশে কিছু গতিবিধি লক্ষ্য করা হায়। একটু পর সেনা দেখে যে, কয়েকজন জঙ্গি সীমান্ত পার করে ভারতে ঢোকার চেষ্টা চালাচ্ছে। সেনার জওয়ানরা প্রথমে তাদের হুঁশিয়ারি দিয়ে ফেরৎ যেতে বলে, কিন্তু জঙ্গিরা সেনার হুঁশিয়ারিকে গ্রাহ্য না করে সেনার উপর ফায়ারিং করে। এরপর সেনাও যোগ্য জবাব দেয়।

প্রাপ্ত তথ্য অনুযায়ী, বর্ডারের পাশে দুই জঙ্গি বিএসএফ এর জওয়ানদের লক্ষ্য করে ফায়ারিং করছিল। পাল্টা জবাবে সেনাকে ফায়ারিং করতে হয়। এই ঘটনায় দুজন জঙ্গি নিকেশ হয়। ঘটনার পর বৃহস্পতিবার সকালে বিএসএফ এর আধিকারিকরা ঘটনাস্থলে পৌঁছে তদন্ত করেন।