অপরাধনতুন খবরভারতবর্ষ

পুলওয়ামার ধাঁচে কাশ্মীরে ফের জঙ্গি হামলা, সন্ত্রাসীদের গুলিতে শহীদ ২ জওয়ান, আহত ১২

শ্রীনগরঃ সোমবার শ্রীনগরের পান্থ চক এলাকার জেওয়ানে নিরাপত্তা বাহিনীর ওপর সন্ত্রাসীদের হামলার খবর পাওয়া গিয়েছে। এই হামলায় দুই জওয়ান শহীদ হয়েছেন, আর ১২ জন সেনা আহত হয়েছেন বলে জানা গিয়েছে। প্রাপ্ত তথ্য অনুযায়ী, নিরাপত্তা বাহিনীর বহনকারী বাসে এই হামলা চালানো হয়। এই বাসটি জম্মু ও কাশ্মীরের ৯ম ব্যাটালিয়নের পুলিশ সদস্যদের নিয়ে যাচ্ছিল। এই ঘটনার পর পুরো এলাকা ঘিরে রাখা হয়েছে এবং সন্ত্রাসীদের খোঁজে তল্লাশি চলছে।

জম্মু ও কাশ্মীর পুলিশ একটি ট্যুইটে বলেছে, “শ্রীনগরের পান্থ চক এলাকায় জেওয়ানের কাছে সন্ত্রাসীরা পুলিশের গাড়িতে গুলি চালায়। হামলায় আহত হয়েছেন ১৪ জন জওয়ান। আহত সকল কর্মীকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। এলাকাটি ঘেরাও করে রাখা হয়েছে।” জম্মু ও কাশ্মীর পুলিশ জানিয়েছে যে মৃত পুলিশ কর্মীদের মধ্যে একজন এএসআই এবং একজন সিলেকশন গ্রেড কনস্টেবল রয়েছেন।

এদিকে, জম্মু ও কাশ্মীরের প্রাক্তন মুখ্যমন্ত্রী ওমর আবদুল্লাহ সন্ত্রাসী হামলার নিন্দা করেছেন এবং নিহতদের পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন। তিনি ট্যুইট করে লিখেছেন, “শ্রীনগরের উপকণ্ঠে পুলিশের বাসে সন্ত্রাসী হামলার ভয়াবহ খবর। আমি এই হামলার তীব্র নিন্দা জানাই এবং নিহতদের পরিবারের প্রতি আন্তরিক সমবেদনা জানাই এবং আহতদের জন্য প্রার্থনা করি।”

পিপলস ডেমোক্রেটিক পার্টির (পিডিপি) প্রধান মেহবুবা মুফতিও ট্যুইটারে এই ঘটনায় শোক প্রকাশ করেছেন। তিনি লিখেছেন, “শ্রীনগর হামলার কথা শুনে খুব খারাপ লাগছে। এই হামলায় দুই পুলিশ সদস্য নিহত হয়েছেন। কাশ্মীরে স্বাভাবিক পরিস্থিতি নিয়ে ভারত সরকারের মিথ্যা বক্তব্য উন্মোচিত হয়েছে, তবুও কোনো উন্নতি হয়নি। শোকাহত পরিবারের প্রতি আমার সমবেদনা।”

Related Articles

Back to top button