আন্তর্জাতিকনতুন খবরভারতবর্ষ

গোটা বিশ্বের সামনে পাকিস্তানের পর্দাফাঁস, জঙ্গির আঁতুড়ঘরের মুখোশ খুলে দিলেন সন্ত্রাসীর স্ত্রী

নয়া দিল্লিঃ পাকিস্তান যে একটি দরিদ্র দেশ তা বিশ্বের কারও কাছে আর গোপন নয়। স্বয়ং পাকিস্তান থেকে ভারতে আসা রাজিয়া বিবি এর চাক্ষুষ প্রমাণ দিয়েছেন। রাজিয়া বিবি ভারতে আসার পর বলেছেন যে, তিনি যখন পাকিস্তান অধিকৃত কাশ্মীরে (PoK) থাকতেন তখন তাঁর জীবনযাপনে অনেক সমস্যার মুখোমুখি হতে হয়েছিলেন।

পাকিস্তান কীভাবে সন্ত্রাসের নামে যুব সমাজকে বিভ্রান্ত করছে এবং কীভাবে তাঁদের মৃত্যুর পরে পরিবারগুলির দিকে মুখ ফিরিয়ে নেয়, একজন সন্ত্রাসীর স্ত্রী নিজেই সেই সাক্ষ্য দিয়েছেন। সন্ত্রাসবাদীর স্ত্রী রাজিয়া বিবি যিনি PoK থেকে ভারতে এসেছেন তিনি বলেছেন যে, তাঁর স্বামীর মৃত্যুর পর পাকিস্তানে কেউ তাঁকে পাত্তা দেয়নি, দূরে সরিয়ে রেখেছিল। রাজিয়া সেসব সন্ত্রাসী সংগঠনগুলোকেও অভিশাপ দেন, যাদের ব্রেন ওয়াশের কারণে তাঁর স্বামী সন্ত্রাসের পথ বেছে নিয়েছিল।

আপনাদের বলে দিই যে, রাজিয়া এখন ভারতের থেকে সাহায্যের আশা করছেন। রাজিয়া জম্মু ও কাশ্মীরের যুবকদের সন্ত্রাসের পথ ছেড়ে শান্তির পথে আসার আহ্বান জানিয়েছেন। জানিয়ে রাখি, রাজিয়ার স্বামী হিজবুল মুজাহিদ্দিনের সন্ত্রাসী ছিল এবং ২০১৮ সালে সেনাবাহিনী তাকে একটি এনকাউন্টারে হত্যা করেছিল।

রাজিয়া জানান, স্বামীর মৃত্যুর পর কখনো সে আর তাঁর সন্তানরা খাবার পেয়েছে, আবার কখনো অভুক্ত অবস্থায় ঘুমাতে হয়েছে। তিনি বলেন, উৎসবে তাঁর ছেলেমেয়েদের কাছে পরার মতো কাপড়ও ছিল না, এমনকি তাদের শরীর ঢেকে রাখার মতোও কিছু ছিল না।

Related Articles

Back to top button