নতুন খবরবিনোদন

কঙ্গনার প্রেমে হাবুডুবু খাচ্ছেন বলিউডের এই সুপারস্টার, স্ত্রীকে দিতে পারেন ডিভোর্স

মুম্বইঃ বিটাউনের সবথেকে বিতর্কিত অভিনেত্রীর তকমা কঙ্গনা রানাওয়াতকে (kangana ranaut) দেওয়াই যায়। তিনি স্পষ্টবক্তা, মূলত এই কারণেই বেশি বিতর্কে জড়াতে হয় তাঁকে। রাজনীতি, বলিউডের পাশাপাশি নিজের ব‍্যক্তিগত জীবন নিয়েও রাখঢাক না করেই বলেন কঙ্গনা। কিছুদিন আগেই জানিয়েছিলেন, মনের মানুষকে খুঁজে পেয়েছেন। খুব তাড়াতাড়ি সংসারও পাতবেন।

এবার খবর মিলেছে, কঙ্গনার প্রেমে পাগল হয়ে গিয়েছেন এক বলিউড অভিনেতা। তাঁকে পাওয়ার জন‍্য নিজের স্ত্রীকেও ডিভোর্স দিতে রাজি তিনি। ভাবছেন কে এই অভিনেতা? না, ইনি কঙ্গনার চর্চিত মনের মানুষ নন। ইনি হলেন বর্ষীয়ান অভিনেতা অনিল কাপুর (anil kapoor)। সর্বসমক্ষেই তিনি স্বীকার করেছেন কঙ্গনাকে ভালবাসার কথা।

আসলে একবার করন জোহরের বিতর্কিত চ‍্যাট শোয়ে এসেছিলেন অনিল। সেখানেই তিনি জানিয়েছিলেন এ কথা। করন তাঁকে প্রশ্ন করেছিলেন, এমন একজন অভিনেত্রীর নাম বলতে যার জন‍্য নিজের স্ত্রীকেও ডিভোর্স দিতে পারেন তিনি? এক মুহূর্তও না ভেবে কঙ্গনার নাম বলেন অনিল।

কঙ্গনা নিজে এখন স‌ংসার সাজানোর স্বপ্নে বিভোর। জীবনসঙ্গীর সন্ধান পেয়ে গিয়েছেন তিনি। খুব শিগগিরি থিতুও হতে চলেছেন। সংবাদ মাধ‍্যমের কাছে তিনি বলেছেন, আগামী পাঁচ বছরের মধ‍্যে স্বামী, সংসার, সন্তান নিয়ে থিতু হবেন। সংসারী হওয়ার শখ তাঁরও রয়েছে ষোলো আনা। একাধিক সন্তান চান। এমন একজনকে চান যিনি তাঁর ভাল মন্দ দুটোকেই ভালবাসবে। সেই তাঁর স্বপ্নের পুরুষ। তাঁর সন্ধানও নাকি পেয়ে গিয়েছেন কঙ্গনা। গুঞ্জন শোনা যাচ্ছে, আগামী বছরেই হয়তো বিয়ের পিঁড়িতে বসতে পারেন তিনি।

তবে আপাতত বেশ ব‍্যস্ত শিডিউল চলছে তাঁর। পরপর দুটি ছবির শুটিং শেষ করেছেন তিনি। আগামীতে ধাকড় ও তেজস ছবিতে দেখা যাবে তাঁকে। ধাকড় ছবিতে একজন গুপ্তচর হিসাবে দেখা যেতে চলেছে কঙ্গনাকে। এছাড়াও তাঁর হাতে রয়েছে তেজস ছবি। এই ছবিতে ভারতীয় বায়ুসেনার বিমান চালকের চরিত্রে অভিনয় করবেন তিনি।

Related Articles

Back to top button