নতুন খবরভারতবর্ষরাজনীতি

৮ কোটির গাড়ির মালিক শাসক দলের নেতা, তবুও ৩৫ হাজার বিদ্যুৎ চুরি করে পড়ল ধরা

কল্যাণঃ মহারাষ্ট্রের কল্যাণের প্রসিদ্ধ ব্যবসায়ী তথা শিবসেনা নেতা সঞ্জয় গায়কোয়াডের বিরুদ্ধে ৩৫ হাজার টাকার বিদ্যুৎ চুরির মামলা দায়ের হয়েছে। মহারাষ্ট্র বিদ্যুৎ বিভাগ (MSEDCL) এর আধিকারিকরা এই বছরের মার্চ মাসে বিদ্যুৎ চুরির এই কাণ্ডের হদিস পেয়েছিল। বিদ্যুৎ চুরি অথবা বিদ্যুতের বিল বকেয়ার এই কাণ্ড শিবসেনা নেতা সঞ্জয়ের একটি কন্সট্রাকশন সাইটের সঙ্গে যুক্ত।

এই মামলা সামনে আসার পর MSEDCL শিবসেনা নেতাকে ৩৪ হাজার ৮০০ টাকার একটি বিল পাঠায়। ওনাকে বিল জমা দেওয়ার পাশাপাশি ১৫ হাজার টাকা জরিমানাও জমা দিতে বলা হয়। তিন মাস পরেও শিবসেনা নেতা বিদ্যুতের বিল না মেটানোয় MSEDCL এর আধিকারিকরা ওনার বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন।

বিদ্যুৎ বিভাগের আধিকারিকদের তরফ থেকে অভিযোগ জমা হওয়ার পর সঞ্জয় গায়কোয়াড ১২ জুলাই ৪৯ হাজার ৮৪০ টাকার বিদ্যুতের বিল মিটিয়ে দেন। ৩৪ হাজার ৮০০ টাকার বিদ্যুৎ বিল আর ১৫ হাজার ৪০ টাকা জরিমানা হিসেবে জমা দিতে বাধ্য হন সঞ্জয়।

প্রথমে MSEDCL এর তরফ থেকে সঞ্জয়কে বারবার নোটিশ পাঠানো হয়েছিল। কিন্তু সঞ্জয় গায়কোয়াড বিদ্যুতের বকেয়া বিল শোধ করছিলেন না। আর তাঁর মধ্যেই সঞ্জয় গায়কোয়াড নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে একটি বিলাসবহুল গাড়ির পাশে দাঁড়িয়ে ছবি পোস্ট করে।

জানা গিয়েছে যে, সঞ্জয় গায়কোয়াড যেই গাড়ির সঙ্গে নিজের ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছিলেন, সেটি তিনি সদ্য কিনেছেন। আর গাড়িটি বিখ্যাত রোলস রয়েস কোম্পানির। যার আনুমানিক বাজার মূল্য ৮ কোটি টাকা। ওনার বিদ্যুৎ বিল বকেয়া থাকার এবং ৮ কোটি টাকা মূল্যের গাড়ি কেনার মামলা সামনে আসার পর সোশ্যাল মিডিয়ায় ওনাকে নিয়ে তুমুল খিল্লি হয়। বিজেপির তরফ থেকেও ওনাকে কটাক্ষ করা হয়। যদিও, এখন তিনি সমস্ত বকেয়া বিল মিটিয়ে দিয়েছেন।

Related Articles

Back to top button