নতুন খবরভারতবর্ষ

খাওয়া-ঘুম সব উড়ে গিয়েছে শাহরুখ খানের, ছেলের গ্রেফতারির শোকে ডুবেছে গোটা পরিবার

মুম্বাইঃ NCB দ্বারা ড্রাগস মামলায় ছেলে আরিয়ান খানের (Aryan Khan) গ্রেফতারির পর বাবা শাহরুখ খান (Shah Rukh Khan) পুরোপুরি ভেঙে পড়েছেন বলেই ঘনিষ্ঠ সূত্রের খবর। আরিয়ানের গ্রেফতারির কারণে শাহরুখ খুব চিন্তিত আর সেই কারণেই তিনি না ঠিক মতো ঘুমোতে পারছেন, আর না ঠিক মতো খাওয়া-দাওয়া করছেন। এমনকি উনি অজয় দেবগণের সঙ্গে হওয়ার একটি বিজ্ঞাপনের শ্যুটিংও বন্ধ করে দিয়েছেন।

কইমই-র রিপোর্ট অনুযায়ী, শাহরুখ খানের এক ঘনিষ্ঠ বন্ধু জানিয়েছেন, বাদশা বাইরে থেকে শান্ত থাকলেও নিজের ক্ষোভ প্রকাশ না করতে পারায় ভিতরে ব্যাপক অশান্ত রয়েছেন। ঘনিষ্ঠ বন্ধু জানিয়েছেন, ‘না উনি ভালো করে খাচ্ছেন, আর না ঘুমোচ্ছেন। যদিও, উনি খুব কম সময়ই নিজের দু’চোখ এক করতে পারেন, তবে এখন সেটাও বন্ধ হয়ে গিয়েছে।” লক্ষণীয় বিষয় হল, গ্রেফতারির পর বলিউডের বাদশা নিজের ছেলের সঙ্গে মাত্র ২ মিনিটই কথা বলতে পেরেছেন। আর এরজন্য ওনাকে NCB-র কাছে বিশেষ আবেদনও করতে হয়েছিল।

অন্যদিকে, NCB শনিবার শাহরুখ খানের ড্রাইভারকে দীর্ঘক্ষণ জেরা করে। প্রাপ্ত তথ্য অনুযায়ী, ড্রাইভার স্বীকার করেছে যে, সে আরিয়ান খান আর আরবাজ মার্চেন্টকে ক্রুজ টার্মিনালে ড্রপ করেছিল।

NCB শাহরুখ খানের ড্রাইভারকে সমন পাঠিয়ে তাঁকে ড্রাগস মামলায় প্রায় ১২ ঘণ্টা জেরা করে। NCB ড্রাইভারের কাছে আরিয়ান খান আর তাঁর বন্ধুদের গতিবিধি নিয়ে জিজ্ঞাসাবাদ চালায়। NCB-র সূত্র অনুযায়ী, ড্রাইভার স্বীকার করেছে যে, আরিয়ান আর আরবাজকে সে ক্রুজ টার্মিনালে ছেড়েছিল। NCB ড্রাইভারের বয়ান দায়ের করেছে।

সূত্র থেকে প্রাপ্ত খবর অনুযায়ী, শাহরুখের ড্রাইভারের এই বয়ান NCB আদালতের সামনে পেশ করবে। NCB আদালতে আরিয়ান খানের জামিন আটকানোর জন্য সমস্ত প্রমাণ পেশ করে তাঁর জামিনের বিরোধিতা করবে।

 

Related Articles

Back to top button