নতুন খবররাজনীতি

সভাপতি হওয়ার পর নাড্ডা বললেন, ‘আমরা থামব না, কয়েকটা রাজ্য বাকি আছে, সেখানেও পদ্ম পৌঁছে দেবো””

() এর নতুন সভাপতি হওয়ার পর () দলের প্রধান অফিসে বিজেপির কর্মীদের উদ্দেশ্যে ভাষণ দেন। নাড্ডা সভাপতি পদের দায়িত্ব দেওয়ার জন্য সংগঠনকে ধন্যবাদ জানিয়ে বলেন, প্রেম, বিশ্বাস আর সহযোগিতা আপনারা করেছেন, আর এর জন্য আমি ধন্যবাদ জানাই। বিশ্বের সবথেকে বড় দলের কাজ সামলানো আর দলকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী (PM Narendra Modi) আর দলের সংগঠন আমার উপর ভরসা রেখেছে, সেই জন্য আমি সবাইকে ধন্যবাদ জানাই।

নাড্ডা বলেন, আমি ধন্যবাদ জানাই প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে যিনি আমার উপর বিশ্বাস রেখেছে। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী, বিজেপির বরিষ্ঠ নেতা লালকৃষ্ণ আদবানি, অমিত শাহ, রাজনাথ সিং, নীতিন গড়কড়ি আর অন্যান্য নেতা এবং কর্মীদের সামনে নাড্ডা বলেন, রাজনৈতিক পরিবার থেকে না হওয়ার পরেও আমাকে দলের সভাপতি বানানো হয়েছে, আর এটা শুধুমাত্র বিজেপিতেই সম্ভম।

জেপি নাড্ডা বলেন, যার উপর শীর্ষ নেতৃত্বের আশীর্বাদ আছে, যদি তাঁকে কোন দায়িত্ব দেওয়া হয় যেখানে দলের নেতা কর্মী সবাই আমার সাথে আছে, সেখানি আমি আমার সর্বশক্তি দিয়ে এগিয়ে যাব। গোটা দেশে পদ্ম ফুটিয়ে ছাড়ব।

বিজেপির নতুন সভাপতি বলেন, দেশে সবথেকে শক্তিশালী দল, রাজ্যে শাসন করা দল, সবথেকে বেশি সাংসদ আর বিধায়কের সংখ্যা আমাদের। আমরা থামব না, এখনো কয়েকটা রাজ্য বাকি আছে, সেখানেও আমাদের লক্ষ্য পূরণ হবে। আগামী দিনে গোটা ভারতে আমরা পদ্ম পৌঁছে দেবো।

Back to top button
Close