নতুন খবররাজনীতি

লাল কেল্লা বিক্রি করেছে, এবার তাজমহলও বিক্রি করে দেবে মোদী সরকারঃ রাহুল গান্ধী

) নির্বাচনে ) প্রার্থীদের সমর্থনে নির্বাচনী প্রচারে নেমেছেন )। কংগ্রেসের প্রাক্তন সভাপতি রাহুল গান্ধী মঙ্গলবার একটি জনসভা করেন। ওই জনসভায় ের () উপর তীব্র আক্রমণ করেন রাহুল গান্ধী। কেরলের ওয়ানাড এর সাংসদ রাহুল গান্ধী বলেন, সবকিছু বিক্রি করে দিচ্ছে। এবার হয়ত তাজমহলও বিক্রি করে দেবে।

দিল্লীর জংপুরায় কংগ্রেসের প্রাক্তন সভাপতি রাহুল গান্ধী একটি নির্বাচনী জনসভায় ভাষণ দেওয়ার সময় রাহুল গান্ধী বলেন আজকাল বিজেপির নেতারা দেশভক্তির কথা বলছে। সকাল সন্ধ্যে পাকিস্তান-পাকিস্তান চিলাচ্ছে। আপনারা আমাকে বিজেপির একটি নেতা দেখান, যিনি পাকিস্তান গিয়ে হিন্দুস্তান জিন্দাবাদ স্লোগান দেওয়ার দম রাখে।

বিজেপি আর আম আদমি পার্টির উপর আক্রমণ করে রাহুল গান্ধী বলেন, বিজেপি হোক আর আম আদমি পার্টি হোক, এরা কাজ কেউ করেনা, শুধু নিজেদের মার্কেটিং করে। ২৪ ঘণ্টা আপনাদের পয়সা নিয়ে নিজেদের মার্কেটিং আপনাদের সামনে করে। মোদীজি বলেছিলেন, প্রতি বছর দুই কোটি যুবদের চাকরি দেবেন। পেয়েছে কেউ? দিল্লীতে কেজরীবাল সরকার রোজগারের জন্য কি করেছে? নোটবন্দি কংগ্রেস করেছিল? না নরেন্দ্র মোদী? গব্বর সিং ট্যাক্স কে এনেছে?

রাহুল গান্ধী বাজেট ভাষণ নিয়ে কথা বলার সময় বলেন, মন্ত্রী এটা বলার জন্য প্রস্তুত না যে উনি কতজন যুবদের চাকরি দিয়েছে। তিন ঘণ্টার ভাষণে যুবদের কৃষকদের জন্য কিছুই ছিলোনা! শুধু গলাবাজি ছিল। দেড় লক্ষ কোটি টাকার কর্পোরেট ট্যাক্স মাফ। সাড়ে তিন লক্ষ কোটি শুধুমাত্র ১৫ জনকেই মাফ করা হয়েছে। কৃষকদের টাকা, যুবকদের টাকা, আপনার টাকা নোটবন্দি করে ১৫ জনের হাতে তুলে দিয়েছে। আপনারা সেই নাম গুলো জানেন।

Back to top button
Close