নতুন খবরপশ্চিমবঙ্গরাজনীতি

‘হার নিশ্চিত জেনে তৃণমূল কর্মীরাও বুথ ছেড়ে বাড়ি চলে গেছে” TMC’র ফাঁকা ক্যাম্পের ছবি পোস্ট করল বিজেপি

কলকাতাঃ আজ রাজ্যের তিন জেলায় তৃতীয় দফার ভোট গ্রহণ চলছে। দক্ষিণ ২৪ পরগনার ১৬, হাওড়ার ৭ এবং হুগলির ৮টি আসনে ভোট নেওয়া হচ্ছে আজ। সকাল থেকে কিছু বিক্ষিপ্ত ঘটনা বাদ দিলে মোটের উপর শান্তিপূর্ণ ভাবেই হচ্ছে নির্বাচন। সকাল ৯টা পর্যন্ত তিন জেলায় ১৪.৬২ শতাংশ ভোট পড়েছে। হাওড়ার ৭টি বিধানসভা কেন্দ্রে সকাল ৯টা পর্যন্ত ১৫.৫২ শতাংশ ভোট পড়েছে। হুগলির ৮টি বিধানসভা কেন্দ্রে সকাল ৯টা পর্যন্ত ১৭.৩৫ শতাংশ ভোট পড়েছে। দক্ষিণ ২৪ পরগনার ১৬টি বিধানসভা কেন্দ্রে সকাল ৯টা পর্যন্ত ১২.৮১ শতাংশ ভোট পড়েছে।

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী এবং বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় রাজ্যবাসীকে সকাল সকাল ভোট দেওয়ার আবেদন জানিয়েছেন। তৃতীয় দফার নির্বাচনে হেভিওয়েট কেন্দ্র না থাকলেও আজ সবার নজর রয়েছে ডায়মন্ড হারবারের দিকে। তৃণমূলের যুব নেতা তথা সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়ের গড় বলে পরিচিত ডায়মন্ড হারবার বিধানসভা কেন্দ্রে তৃতীয় দফায় নির্বাচন হচ্ছে।

আরেকদিকে, তৃণমূলের ফাঁকা ক্যাম্প অফিসের ছবি পোস্ট করে টুইটারে কটাক্ষ করেছে বিজেপি। গেরুয়া শিবিরের পক্ষ থেকে ছবি টুইট করে দাবি করা হয়েছে যে, ‘হার নিশ্চিত জেনে তৃণমূল কর্মীরাও বুথ ছেড়ে বাড়ি চলে গেছে।” আরেকটি টুইট করে বিজেপি লিখেছে, ‘প্রথম দফা থেকে তৃতীয় দফা, তৃণমূল কর্মীরাও বুঝে গেছে যে মানুষ তাদের প্রত্যাখ্যান করেছে। বলছে বাংলার জনতা, বিদায় নাও মমতা।”

উল্লেখ্য, এটাই প্রথম না যে নির্বাচনের দিনে বিজেপি এরকম ছবি পোস্ট করে তৃণমূলকে কটাক্ষ করল। এর আগে প্রথম এবং দ্বিতীয় দফার নির্বাচনের দিনেও বিজেপির তরফ থেকে তৃণমূলের ফাঁকা ক্যাম্প অফিসের ছবি পোস্ট করে কটাক্ষ করা হয়েছিল। আরেকদিকে, পিছিয়ে নেই তৃণমূলও। শাসক দলের পক্ষ থেকেও প্রথম দুই দফায় বিজেপির ফাঁকা ক্যাম্প অফিসের ছবি টুইট করে গেরুয়া শিবিরকে কটাক্ষ করা হয়েছিল।

Related Articles

Back to top button