নতুন খবরপশ্চিমবঙ্গ

অমিত শাহের বদলে কাল কে আসছেন বঙ্গে? জানিয়ে দিল বিজেপি

কলকাতাঃ আগামীকাল হাওড়ার ডুমুরজেলায় বিজেপির সভা। এই সভায় উপস্থিত থাকার কথা ছিল কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রী অমিত শাহের। কিন্তু শুক্রবার দিল্লীতে ইসরায়েলের দূতাবাসের সামনে হওয়ার বিস্ফোরণের পর সুরক্ষার কারণে বাতিল করা হয়েছে অমিত শাহের বঙ্গ সফর।

রবিবার হাওড়ায় তৃণমূলের দলছুট নেতারা অমিত শাহের হাত ধরে বিজেপিতে যোগ দেওয়ার কথা ছিল। যেহেতু অমিত শাহ আসছেন না, সেহেতু হাওড়ায় বড় মাপের যোগদান মেলা হচ্ছে না। আর হয়াওড়ায় সভার আগের দিনই রাজ্যের প্রাক্তন মন্ত্রী রাজীব বন্দ্যোপাধ্যায়কে ফোন করে দিল্লে ডেকে নেন অমিত শাহ।

আজ রাজীব বন্দ্যোপাধ্যায়ের সাথে দিল্লীতে গেছেন তৃণমূল থেকে বহিষ্কৃত বিধায়ক বৈশালী ডালমিয়া, তৃণমূলের বর্তমান বিধায়ক প্রবীর ঘোষাল, হাওড়ার প্রাক্তন মেয়র রথীন চক্রবর্তী, অভিনেতা রুদ্রনীল এবং নদিয়া জেলা তৃণমূল কংগ্রেসের প্রাক্তন সহ সভাপতি পার্থসারথি চট্টোপাধ্যায়।

আরেকদিকে, আগামী কাল হাওড়ার ডুমুরজলায় কে আসছে সেটাও জানানো হয়েছে বিজেপির তরফ থেকে। প্রাপ্ত খবর অনুযায়ী, আগামীকাল স্মৃতি ইরানি বাংলায় আসছেন আর ওনার নেতৃত্ব ডুমুরজলায় সভা হবে। সভায় ভিডিও কনফারেন্সের মাধ্যমে যোগ দিতে পারেন অমিত শাহ। স্মৃতি ইরানি আসায় কার্যত বিজেপির কর্মীদের মধ্যে নতুন করে উদ্দীপনা সৃষ্টি হয়েছে।

Related Articles

Back to top button