Press "Enter" to skip to content

প্রকাশ্যে এলো শিবসেনা আর কংগ্রেসের দ্বন্দ! জোট সঙ্গির উপর হামলা সঞ্জয় রাউতের

শেয়ার করুন -

শিবসেনার (Shiv Sena) সাংসদ সঞ্জয় রাউত (Sanjay Raut) বীর সাভারকারকে (Savarkar) নিয়ে আরও একবার কংগ্রেসের উপর আক্রমণ করলেন। উনি বলেন, যারা বীর সাভারকারের বিরোধিতা করছে, সেটা যেকোন বিচারধারার দলই হোক না কেন, তাঁদের বলছি আন্দামান সেলুলার জেলে দুদিন কাটাতে। যেখানে সাভারকারকে বন্দি অবস্থায় রাখা হয়েছিল, সেখানে যেন তাঁরা দুই দিন কাটিয়ে আসে। তখন তাঁরা সাভারকারের বলিদান আর ওনার যোগদানের ব্যাপারে বুঝতে পারবেন।

আপনাদের জানিয়ে রাখি, সাভারকারকে নিয়ে কংগ্রেসের সেবা দল একটি বই ছেপেছিল। সেখানে সাভারকারকে সমকামী বলে দেখানো হয়েছিল। ওই বইতে সাভারকার আর নাথুরাম গডসেকে পার্টনার বলেছিল কংগ্রেস। ওই বই নিয়ে কড়া প্রতিক্রিয়া দিয়েছিল শিবসেনার রাজ্যসভার সাংসদ সঞ্জয় রাউত।

সঞ্জয় রাউত ওই বইয়ের বিরোধিতা করে সাভারকার মহান ছিলেন, আর মহান থাকবেন। যারা ওনার দেশপ্রেম নিয়ে প্রশ্ন তুলছে আর ওনার সমালোচনা করছে, তাঁদের মাথায় নোংরা ভরা আছে।

সঞ্জয় রাউত সীমান্ত নিয়ে বলেন পাকিস্তানি, বাংলাদেশি আর রোহিঙ্গারা ভারতে অবাধে ঢুকছে কিন্তু মহারাষ্ট্রের কোন মানুষ বিনা বাধায় কর্ণাটকে যেতে পারছে না! এটা ভুল। আমরা সবাই ভারতীয়। আমি ওখানে যাব, সবার সাথে দেখা করব আর অনুষ্ঠান করব। আমি কাউকে বাঁধা দিতে দেবো না।