Press "Enter" to skip to content

সীমান্তে গ্রাম্য এলাকা লক্ষ্য করে গুলি চালাচ্ছিল পাকিস্তান, পাল্টা হামলায় তিন পাক জওয়ানকে খতম করল ভারত

শেয়ার করুন -

শ্রীনগরঃ পাকিস্তান (Pakistan) নিজেদের কুকীর্তি থামানোর নাম নিচ্ছে না। বারবার যুদ্ধ বিরতি লঙ্ঘন করে সীমান্ত দিয়ে জঙ্গিদের ভারতে (India) ঢুকিয়ে দেওয়ার চেষ্টা চালিয়েয় যাচ্ছে। আর সেই ক্রমেই পাকিস্তানি সেনা উত্তর কাশ্মীরের হান্দওয়ারার নৌগাম সেক্টরে যুদ্ধ বিরতির লঙ্ঘন করে। আর ভারতীয় সেনা পাকিস্তানের এই কুকীর্তির জবাব মোক্ষম ভাবে দেয়। ভারতীয় সেনা জবাবি হানায় পাকিস্তানের তিন জওয়ান খতম হয়েছে।

আরেকদিকে, পুঞ্ছ জেলায় কয়েকমাস ধরে নিয়ন্ত্রণ রেখার পাশে কীরনি সেক্টরে পাকিস্তানের তরফ থেকে করা যুদ্ধ বিরতি লঙ্ঘনে গ্রামবাসীরা ক্ষতির সন্মুখিন হচ্ছে। নিয়ন্ত্রণ রেখার পাশে ডোকরীতে পাকিস্তানের গোলাগুলিতে গ্রামবাসীদের মনে আতঙ্কের সৃষ্টি হয়েছে।

প্রচুর পরিমাণে পাকিস্তানের গোলা গ্রামবাসীদের বাড়ির আশেপাশে পড়ছে। আর পাকিস্তানের এই কাজে জমিতে কাজ করার কৃষকদের মধ্যেও আতঙ্ক সৃষ্টি হয়েছে।

এটাই প্রথম না যে ভারতীয় সেনা পাকিস্তানকে যোগ্য জবাব দিলো। এর আগে এই মাসেই ভারত পাকিস্তানের গুলির পাল্টা জবাব দিয়ে পাকিস্তানের ৮ থেকে ১০ টি সেনা ঘাঁটি গুঁড়িয়ে দিয়ে ছয় পাকিস্তানি সেনাকে খতম করেছে। ভারতের গোলাগুলিতে ভয় পেয়ে পাকিস্তান সীমান্তের পাশে থাকা মৌলবিদের দিয়ে মাইকে ভারতকে গুলি চালানো বন্ধ করার আর্জি জানায়।