নতুন খবরপশ্চিমবঙ্গ

মঞ্চে উঠে অশ্লীল ইঙ্গিত তৃণমূল প্রার্থী কৌশানীর! ভাইরাল হল নতুন ভিডিও

কৃষ্ণনগরঃ বিতর্ক পিছু ছাড়ছে না কৌশানীর। গতকাল সোশ্যাল মিডিয়ায় কৃষ্ণনগর উত্তরের তৃণমূল প্রার্থী কৌশানীর একটি ভিডিও ভাইরাল হয়েছিল, যেখানে কৌশানীকে রীতিমত হুমকি দিতে দেখা গিয়েছিল। কৌশানী বলেছিলেন, ‘ঘরে সবার মা বোন আছে, ভোটটা ভেবে দিবি।” ওই ভিডিও ভাইরাল হওয়ার পর রাজ্য রাজনীতিতে তোলপাড় শুরু হয়। অনেকেই কৌশানীর সেই মন্তব্যকে তৃণমূলের প্রয়াত সাংসদ তাপস পালের বিতর্কিত মন্তব্যের সঙ্গে তুলনা করেছেন।

সাংসদ থাকাকালীন তাপস পাল এই কৃষ্ণনগরের মাটিতে দাঁড়িয়ে বলেছিলেন, ‘ঘরে ছেলে ঢুকিয়ে দেব। আমি চন্দননগরের মাল।” সেই সময় তাপস পালের ওই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়, আর এরপর ওনাকে নিয়ে রাজ্য রাজনীতিতে চরম বিতর্কের সৃষ্টি হয়। ওয়াকিবহাল মহলের মতে তাপস পালের সেই ট্রেন্ড বজায় রেখেছেন কৌশানী।

যদিও, ভিডিও ভাইরাল হওয়ার পর তৃণমূল প্রার্থী কৌশানী বলেছেন, ওনার মন্ত্যবের ভুল ব্যাখ্যা করা হয়েছে এবং এডিট করে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল করা হয়েছে যাতে ওনার দুর্নাম হয়। গতকাল সোশ্যাল মিডিয়ায় কৌশানীর ওই ভিডিও ভাইরাল হওয়ার পর এবার ওনার আরও একটি ভিডিও ভাইরাল হচ্ছে, যেখানে ওনাকে ওনার প্রতিদ্বন্দ্বী প্রার্থী মুকুল রায়ের নাম নিয়ে অশ্লীল অঙ্গভঙ্গি করতে দেখা যাচ্ছে।

নতুন এই ভাইরাল ভিডিওতে কৌশানীকে একটি মঞ্চে দাঁড়িয়ে মুকুল রায়ের নামে কিছু উক্তি করতে শোনা যাচ্ছে। কৌশানী বলছেন, ‘মুকুল রায় ওজনে হেভিওয়েট। তিনি কোনোদিন ক্লাব ইলেকশন যেতেন নি। ২০ বছর পর বিধানসভা নির্বাচনে লড়ছেন। যেখানেই দাঁড়াচ্ছেন সেখানেই হারবেন। চোর চোর বলে জুতোর মালা পরিয়ে দেওয়া হবে গলায়।” এই বক্তব্যটি করার সময় ওনার অশ্লীল অঙ্গভঙ্গি ক্যামেরায় ধরা পড়ে। দেখুন সেই ভিডিও …

Related Articles

Back to top button