নতুন খবরপশ্চিমবঙ্গরাজনীতি

ইসরায়েল না কোথায় ব্লাস্ট হয়েছে, আর তাঁর জন্য আসলেন না উনি! অমিত শাহকে কটাক্ষা মমতাবালার

বনগাঁঃ দিল্লীতে ইসরায়েলের দূতাবাসের সামনে গতকাল হয়ে যাওয়া বিস্ফোরণের কারণে সুরক্ষার জন্য বাতিল হয়েছে অমিত শাহের বঙ্গ সফর। ওনার বঙ্গ সফর বাতিল হওয়ার ফলে আজ ঠাকুরনগরে ওনার সভা বাতিল হয়েছে। ঠাকুরনগরের সভা বাতিল হওয়ার কারণে মতুয়াদের মধ্যে হতাশা আর ক্ষোভ দুটোই দেখা গিয়েছে।

আর এরমধ্যে অমিত শাহের সভা বাতিল নিয়ে তোপ দাগলেন তৃণমূল নেত্রী তথা ঠাকুর পরিবারের সদস্য মমতাবালা ঠাকুর। তিনি বলেন, ওদের কিছু বলার নেই বলেই আজ ঠাকুর নগরে আসেনি অমিত শাহ। মমতাবালা ঠাকুর বলেন, ‘ঠাকুরনগরে সভা না করে মতুয়াদের অপমান করেছে অমিত শাহ। ইসরায়েলের ওখানে কোথায় ব্লাস্ট হয়েছে, বোমা পড়েছে। টিভিতে দেখাচ্ছে না কোন জায়গায় বোমা পড়েছে। গতকাল ইসরায়েলে বোমা পড়েছে, আজকে কেন আসতে পারবেন না তিনি?”

মমতাবালা বলেন, ওখান থেকে আসতে দুই ঘণ্টা সময় লাগে। এখানে মতুয়াদের ডেকে অপমান করা হয়েছে। মতুয়াদের জন্য কিছুই বলার নেই, আর তাঁদের দেওয়ার মতোও কিছু নেই বলে উনি আজকে আসেন নি।”

আরেকদিকে, অমিত শাহ বনগাঁর বিজেপি সাংসদ শান্তনু ঠাকুরকে ফোন করেছেন বলে জানা যাচ্ছে। তিনি শান্তনু ঠাকুরকে ফোন করে ঠাকুরনগরের মঞ্চ না ভাঙার কথা জানিয়েছেন। তিনি বলেছেন, যেকোনও দিন তিনি আসতে পারেন, ওই মঞ্চেই সভা করবেন তিনি।

সুত্রের খবর অনুযায়ী আগামী ৪৮ ঘণ্টার মধ্যেই রাজ্যে আসতে পারেন অমিত শাহ। বিজেপির সর্বভারতীয় সহ-সভাপতি মুকুল রায় এমনই ইঙ্গিত দিয়েছেন। তিনি জানিয়েছেন যে, অমিত শাহ বঙ্গ সফরে এসে ঠাকুরনগরে সভা করবেন। অমিত শাহ মতুয়াদের নিরাশ করবেন না বলে জনিয়েছেন তিনি।

Related Articles

Back to top button