নতুন খবরপশ্চিমবঙ্গ

নির্বাচনের দিন তৃণমূলের শীর্ষ নেতারা কাজ করেছেন কংগ্রেসের হয়ে! বুথভিত্তিক রিপোর্টে ঘুম উড়ল ঘাসফুলের

পুরুলিয়াঃ শনিবার প্রথম দফার নির্বাচন সম্পন্ন হয়েছে। প্রথম দফায় বাঁকুড়া, ঝাড়গ্রাম, দুই মেদিনীপুর এবং পুরুলিয়ার ৩০টি আসনে ভোটগ্রহণ হয়েছে। আর প্রথম দফার নির্বাচন শেষ হওয়ার পর পুরুলিয়া জেলার দুই বিধানসভা কেন্দ্রে তৃণমূলের অন্দরে ব্যাপক কোন্দল ধরা পড়েছে। প্রাপ্ত খবর অনুযায়ী, বুথ ভিত্তিক রিপোর্টে জেলা তৃণমূল নেতৃত্বের কাছে এই তথ্য গেছে।

দলের অন্দরে কোন্দলের ফলে নেতাদের কড়া শাস্তির মুখেও পড়তে হতে পারে। রবিবার জেলা এই রিপোর্ট প্রকাশ্যে আসার পড়ে নড়েচড়ে বসেছে জেলা তৃণমূল নেতৃত্ব। বান্দোয়ান আর পুরুলিয়া বিধানসভায় দলের অন্দরে এই অন্তর্ঘাত প্রকাশ্যে এসেছে। বিশেষ করে পুরুলিয়া বিধানসভা কেন্দ্রের পুর শহরে এর প্রভাব সবথেকে বেশি পড়েছে। পুরুলিয়ার পুর শহরের প্রথম সারির তৃণমূল নেতারা তলে তলে কংগ্রেসের হয়ে কাজ করে কংগ্রেসকে ভোট দেওয়ার কথা বলেছে বলে অভিযোগ উঠেছে।

প্রাপ্ত খবর অনুযায়ী, এই অভিযোগের একটি ভিডিও ফুটেজও ফাঁস হয়েছে। আর সেই ভিডিও গুলো রাজ্য নেতৃত্বের কাছে পাঠানো হয়েছে বলে জানা গিয়েছে। আর সেই ফাঁস হওয়া ভিডিও নিয়েই এখন তোলপাড় পুরুলিয়ার তৃণমূল নেতৃত্ব।

 

যদিও, এই ঘটনা নিয়ে মুখ খুলতে চায়নি পুরুলিয়া জেলার তৃণমূল নেতৃত্ব। পুরুলিয়ার তৃণমূল সভাপতি গুরুপদ টুডু জানিয়েছেন, ‘বুথ ভিত্তিক রিপোর্ট ব্লক সভাপতিদের কাছে চাওয়া হয়েছে। আগামী দু’একদিনের মধ্যে সমস্ত রিপোর্ট হাতে আসবে, আর এরপর আমরা পর্যালোচনায় বসব।” প্রাপ্ত খবর অনুযায়ী, দলের শীর্ষ নেতাদের অন্তর্ঘাতের পরেও তৃণমূল ভোট বাক্সে তেমন প্রভাব পড়েনি বলে জানা গিয়েছে ওই রিপোর্টে। বুথ ভিত্তিক রিপোর্টে দাবি করা হয়েছে যে, এলাকার মানুষ মমতা বন্দ্যোপাধ্যায়কে দেখেই তৃণমূলকে ভোট দিয়েছে।

Related Articles

Back to top button