নতুন খবরপশ্চিমবঙ্গ

তৃণমূলে যাচ্ছেন বাবুল সুপ্রিয়, ফেসবুকে পোস্ট ভাইরাল হতেই মুখ খুললেন স্বয়ং সাংসদ

কলকাতাঃ বছর পার করলেই রাজ্যে নির্বাচনে। আর তার আগে চলছে দলবদলের পালা। ইতিমধ্যে শাসক দলের একজন সাংসদ আর কয়েকজন বিধায়ককে নিজেদের দলে টেনে নিয়েছে বিজেপি। পাল্টা দিয়েছে তৃণমূলও। আর এরমধ্যে সোশ্যাল মিডিয়ায় এমন এক খবর ছড়িয়েছে, যার কারণে অস্বস্তিতে স্বয়ং সাংসদ বাবুল সুপ্রিয়। আসানসোলের বিজেপি সাংসদ বাবুল সুপ্রিয়কে নিয়ে সোশ্যাল মিডিয়ায় একটি ভুয়ো খবর ব্যাপক হারে ভাইরাল হচ্ছে। ওই ভাইরাল পোস্টে লেখা আছে যে, সাংসদ বাবুল সুপ্রিয় বিজেপি ছেড়ে তৃণমূলে যোগ দিচ্ছেন।

পোস্টটি নজরে আসার সাথে সাথে মাঠে নামেন স্বয়ং সাংসদ তথা কেন্দ্রীয় প্রতিমন্ত্রী বাবুল সুপ্রিয়। তিনি ফেসবুকে লম্বা চওড়া একটি পোস্ট লিখে বলেন যে, ওই ভাইরাল পোস্ট সম্পূর্ণ ভুয়ো আর তৃণমূলের আইটি সেল ওনার বিরুদ্ধে এরকম ভুয়ো খবর ছড়াচ্ছেন। এর সাথে সাথে তিনি নিজের অবস্থানও স্পষ্ট করেছেন।

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ওই পোস্টে বাংলার জনপ্রিয় একটি টিভি চ্যানেলের টেলিকাস্টের ছবি রয়েছে। আর ওই ছবিতে সেটিকে ব্রেকিং নিউজও বলা হচ্ছে। ওই ছবিতে লেখা আছে, ‘তৃণমূলে যোগ দিচ্ছেন পশ্চিমবঙ্গ বিজেপি কেন্দ্রীয় প্রতিমন্ত্রী বাবুল সুপ্রিয়।” সশ্যাল মিডিয়ায় এই পোস্টটি দুরন্ত গতিতে ভাইরাল হয়ে যায়। এরপর স্বয়ং সাংসদ বাবুল সুপ্রিয় ঘটনার ব্যাখ্যা দেন।

কেন্দ্রীয় প্রতিমন্ত্রী বাবুল সুপ্রিয় ফেসবুকে পোস্ট করে লেখেন, ‘এটা খুব ছড়াচ্ছে চারিদিকে – অবান্তর ফোনও আসছে প্রচুর ! তৃণমূলীদের বলি, আরে ভাই, ফেক নিউজ যদি বানাতেই হয়ে তো একটু সাবধানে বানাও ? এবিপি-র লোগো বদলে গেছে কয়েকদিন হলো !!!! এই দেখো ? আর শুনে রাখো, কঠিন শব্দে বলার জন্য মার্জনা করো, কিন্তু সত্যি হলো #TMC দলটাকে আমি মনে প্রাণে ঘৃণা করি !! রাজনীতি ছেড়ে দেবো কিন্তু টিভিতে এই হেডিং কখনো হতে দেবনা !! 2021-এ আপনাদের সাহায্যে এই #TMছিঃ সরকারকে আরব সাগরে না ফেলা অবধি খোলা হাওয়ায় নিঃশ্বাস নিতে পারবো না !! এবার দেখো নতুন লোগোটা ?” 

বাবুল সুপ্রিয় এই ভুয়ো পোস্টটির জন্য সরাসরি তৃণমূলকে দায়ি করেন। তিনি এও বলেন যে, তৃণমূলে যোগ দেওয়া তো দূরের কথা, তৃণমূল সরকারকে আরব সাগরে না ফেলা অবধি তিনি খোলা হাওয়ায় নিঃশ্বাস নিতে পারবেন না।”

Related Articles

Back to top button