অপরাধনতুন খবর

এক স্কুল শিক্ষিকাকে দিনের পর দিন ধর্ষণ করায় অভিযুক্ত তৃণমূল নেতা নূর আলম হোসেন

  স্কুলের এক শিক্ষিকাকে দিনের পর দিন ধর্ষণে করে যাওয়ার অভিযোগ উঠলো তৃণমূলের (All India Trinamool Congress) এক দাপুটে নেতার বিরুদ্ধে। গতকাল রাতে নির্যাতিতা মহিলার তরফ থেকে দিনহাটা থানায় ওই তৃণমূল নেতার বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ দায়ের করা হয়। এরপর ওই মহিলাকে মেডিকেল রিপোর্টের জন্য পাঠায় পুলিশ এবং ওই মহিলার গোপন জবানবন্দিও নেওয়া হয়।

শিক্ষিকাকে ধর্ষণে অভিযুক্ত দাপুটে তৃণমূল নেতার নাম নূর আলম হোসেন। উনি একসময় দিনহাটা ১ নম্বর ব্লকের কার্যকারী সভাপতিও ছিলেন। এখন তিনি কোচবিহার জেলা পরিষদের কর্মাধ্যক্ষ। দিনহাটায় তৃণমূলের ছোট, বড় যেকোন কর্মসূচীতেই উনি যুক্ত থাকেন।

একেতেই করোনার সঙ্কট আর তারপর লকডাউনের মধ্যে তৃণমূল নেতার বিরুদ্ধে এমন অভিযোগ ওঠায় গোটা জেলার তৃণমূল নেতৃত্ব চরম চাপে পড়েছেন। কোচবিহার জেলার তৃণমূল কংগ্রেসের কার্যকারী সভাপতি পার্থ প্রতিম রায় বলেন, ঘটনার কথা আমার কানে এসেছে, অভিযোগ উঠলেই যে কাউকে দোষী বলা হবে সেরকম কিছু না।

উনি উল্টে অভিযোগ করে বলে, এর পিছনে বড়সড় রাজনৈতিক ষড়যন্ত্র থাকতে পারে। উনি জানান, এই ঘটনার তদন্ত হচ্ছে। ঘটনাটি যদি সত্যি হয়, তাহলে খুবই নিন্দনীয়। দোষী প্রমাণিত হলে রাজ্য নেতৃত্ব কড়া ব্যবস্থা নেবে।

Related Articles

Back to top button