নতুন খবরপশ্চিমবঙ্গরাজনীতি

ভোররাতে হানা CBI-র, খবর পেতেই পাততাড়ি গুটিয়ে বাড়ি ছেড়ে পালালেন TMC নেতা

বীরভূমঃ ভোট পরবর্তী হিংসার মামলায় অভিযুক্তদের চিহ্নিত করতে এবং পাকড়াও করতে কোমর বেঁধে ময়দানে নেমে পড়েছে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা সিবিআই। কলকাতা হাইকোর্ট থেকে ছাড়পত্র পেতেই রাজ্য জুড়ে ভোট পরবর্তী হিংসা মামলার তদন্ত করছে কেন্দ্রীয় সংস্থা। আর সেই সূত্রেই সোমবার ভোররাতে বীরভূমের মল্লারপুরের কোটগ্রাম এলাকায় একাধিক বাড়িতে হানা দেয় CBI।

জাকির হোসেন নামের এক বিজেপি কর্মীর খুনের তদন্তে নেমে অভিযুক্ত ১৩ জন তৃণমূল নেতা-কর্মীর বাড়িতে সোমবার ভোররাতে হানা দিয়েছিল CBI। এই খবর কানে আসা মাত্রই বাড়িঘর ছেড়ে পালান ফজিরা কাজি নামের এক তৃণমূল নেতা। প্রধান অভিযুক্তকে না পেয়ে, কাজির ছেলেকে আটক করে CBI।

সোমবার ভোররাতে কেন্দ্রীয় জওয়ানদের নিয়ে আলাদা আলাদা দলে ভাগ হয়ে গিয়ে ১৩ জন তৃণমূল নেতা-কর্মীর বাড়িতে হানা দিয়েছিল CBI। উদ্দেশ্যে ছিল জাকির হোসেনের খুনিদের আটক করা। পাড়ায় কেন্দ্রীয় জওয়ানদের ভারি বুটের আওয়াজ এবং তদন্তকারী আধিকারিকদের দেখে সাময়িক আতঙ্কও ছড়িয়েছিল এলাকাবাসীদের মনে। তবে তাঁরা আশ্বস্ত করেন যে, নিরীহদের চিন্তার কোনও কারণ নেই।

উল্লেখ্য, ২ মে ফল ঘোষণার পর ৮ মে মল্লারপুরে বিজেপির কর্মী জাকির হোসেনকে পিটিয়ে খুন করার অভিযোগ ওঠে তৃণমূলের দুষ্কৃতীদের বিরুদ্ধে। অনেক চেষ্টা করেও সেদিন জাকির হোসেনকে আর ঘরে ফেরানো যায়নি। এরপরই আক্রান্তের পরিবারের তরফ থেকে থানায় অভিযোগ দায়ের করা হয়েছিল। এখন সেই মামলার তদন্তে নেমেছে সিবিআই।

Related Articles

Back to top button