নতুন খবরপশ্চিমবঙ্গ

দুয়ারে সরকার নিয়ে গেলে মানুষ আমাদের ঝাঁটা পেটা করবে! বললেন তৃণমূলের পঞ্চায়েত প্রধান

হাওড়াঃ তৃণমূলের (All India Trinamool Congress) একের পর এক নেতা, মন্ত্রী, বিধায়করা দলের বিরুদ্ধে মন্তব্য করেই চলেছেন। আর এবার নাম জুড়ল পঞ্চায়েত প্রধানেরও। হাওড়ার জগদীশপুরের পঞ্চায়েত প্রধানের মন্তব্য অস্বস্তি বাড়াচ্ছে শাসকদলের। পঞ্চায়েত প্রধান গোবিন্দ হাজরা বুধবার বলেন, ওনার এলাকার গ্রামবাসীরা কোনও পরিষেবাই পাচ্ছে না। আর এই অবস্থায় পাড়ায় পাড়ায় সমাধান আর দুয়ারে সরকার প্রকল্প নিয়ে মানুষের কাছে গেলে তাঁরা ঝাঁটা ‘পে’টা’ করবে।

পঞ্চায়েত প্রধান গোবিন্দ হাজরা অভিযোগ করে বলেন, প্রশাসন সহযোগিতা করছে না, তাই মানুষ সমস্ত পরিষেবা থেকে বঞ্চিত হচ্ছে। তিনি বলেন, এই বিষয়ে শীর্ষ নেতৃত্বদের কাছে বারবার অভিযোগ করা হলেও কেও সহযোগিতা করেনি। তিনি বলেন, দল প্রশান্ত কিশোরকে দিয়ে যেভাবে কাজ করাচ্ছে, সেটা আর মেনে নেওয়া যাচ্ছে না। বাচ্চা-বাচ্চা ছেলেরা এসে আমাদের নানান প্রশ্ন করছে, এসব ঠিক নয়। বিধানসভা ভোট এভাবে হয় না।

পঞ্চায়েত প্রধান গোবিন্দ হাজরা

গোবিন্দ হাজরার মন্তব্যের বিরোধিতা করে হাওড়া সদরের তৃণমূল কংগ্রেসের সভাপতি বলেন, ওনার কাজ সরকারি প্রকল্পের সুবিধা মানুষের কাছে পৌঁছে দেওয়া। পিকের ছেলেরা কি করছে সেটা নিয়ে ওনার কেনও আমাদের কোনও বক্তব্য থাকতে পারে না। আর উনি বলছেন কাজ হয়নি, কিন্তু কেন্দ্র সরকারের রিপোর্টে বলা হচ্ছে যে রাজ্যে ভালো কাজ হয়েছে।

গোবিন্দ হাজরার মন্তব্যের পর হাওড়া সদরের বিজেপির জেলা সভাপতি সুরজিৎ সাহা কটাক্ষ করে বলেন, এখন তৃণমূলের নেতা-নেত্রীরা যা অভিযোগ করছেন, সেটা আমরা আগে থেকেই বলে আসছি। সরকার গঠন হয়েছে ১০ বছর হয়ে গেছে, তখন থেকে কোনও কাজই হয়নি। এলাকার মানুষও এখন তৃণমূলের প্রতি অতিষ্ঠ হয়ে উঠেছে।

Related Articles

Back to top button