নতুন খবরপশ্চিমবঙ্গ

নন্দীগ্রামে ৪০ শতাংশ মুসলিম ভোট! শুভেন্দু জিতবে কিভাবে? কঠিন প্রশ্ন সৌগত রায়ের

কলকাতাঃ দীর্ঘ প্রতীক্ষার পর আজ বিজেপিতে যোগ দেন শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari)। বিজেপিতে (Bharatiya Janata Party) যোগ দিয়েই মেদিনীপুরের মাটি থেকে তৃণমূলকে (All India Trinamool Congress) উৎখাত করার ডাক দেন তিনি। শুভেন্দু অধিকারী এও বলেন যে, ২০১৪ সাল থেকেও অমিত শাহের সাথে যোগাযোগ রয়েছে ওনার। এমনকি সম্প্রতি উনি কোভিডে আক্রান্ত হলে দলের কেউ খোঁজ খবর না নিলেও অমিত শাহ দুবার খোঁজ নিয়েছেন।

মেদিনীপুরের সভা থেকে নাম না করে অভিষেক বন্দ্যোপাধ্যায়কেও আক্রমণ করেন শুভেন্দু অধিকারী। তিনি বলেন, তোলাবাজ ভাইপো হটাও। এমনকি তিনি মমতা বন্দ্যোপাধ্যায়কে বিঁধে বলেন, যদি মা বলে ডাকতেই হয় তাহলে আমি শুধু ভারত মাকেই মা বলে ডাকব, আর কাউকে না।

আজ শুভেন্দু অধিকারীর বিজেপিতে যোগ দেওয়ার পর প্রতিক্রিয়া দেন তৃণমূলের সাংসদ সৌগত রায়। তিনি বলেন, আমাদের কোনও প্রভাব পড়বে না। আমরা শূন্যস্থান পূরণ করে নেব। তিনি শুভেন্দু অধিকারীকে নিশানা করে বলেন, নন্দীগ্রামে ৪০ শতাংশ মুসলিম ভোটার আছে, সেখানে শুভেন্দু জিতবেন কি করে? ওঁর জিততে অনেক কষ্ট হবে।

বলে রাখি, শুভেন্দু অধিকারীর দল ছাড়ার আগে থেকেই ওনাকে নিয়ে মন্তব্য করে আসছেন তৃণমূল সাংসদ সৌগত রায়। এমনকি একদিন শুভেন্দু অধিকারীর সাথে কলকাতায় বৈঠক করে তিনি এও বলেছিলেন যে, শুভেন্দু তৃণমূলেই আছে ওর সাথে সমস্ত কথা হয়ে গিয়েছে। যদিও ঠিক তার পরের দিন শুভেন্দু অধিকারী সৌগত রায়কে কড়া জবাব দিয়ে বলেন, ওনার পক্ষে আর তৃণমূলে থাকা সম্ভব নয়।

Related Articles

Back to top button