নতুন খবরপশ্চিমবঙ্গ

ভোট চাইতে গিয়ে জনতাকে কুৎসিত ভাষায় সম্বোধন! ভাইরাল হল তৃণমূল প্রার্থীর কীর্তি

পানিহাটিঃ রাজ্য জুড়ে ২০২১ এর বিধানসভা নির্বাচনের প্রস্তুতি তুঙ্গে। শাসক থেকে বিরোধী সমস্ত দলের প্রার্থী এবং নেতারা রাস্তায় নেমে মানুষের কাছে ভোট চাইছেন। কোথাও ওনারা জনসভা করছেন, আবার কোথাও পায়ে পায়ে বেরিয়ে প্রচারে নেমেছেন। রাজ্যে সমস্ত দলই নির্বাচনে জয়ের লক্ষ্যে ঝাঁপিয়ে পড়েছে। আর এই নির্বাচনী প্রচারের মধ্যে বারবার কিছু কিছু ভিডিও ভাইরাল হচ্ছে, যা সবার জন্যই দৃষ্টিকটূ।

এরকমই কিছু দৃষ্টিকটূ একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে। ভিডিওটি তৃণমূলের বিধায়ক তথা প্রার্থী নির্মল ঘোষের। তৃণমূলের বিধায়ক নির্মল ঘোষ পানিহাটি কেন্দ্র থেকে নির্বাচনে লড়ছেন। আর মানুষের সঙ্গে জনসংযোগ করার সময় ওনার একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে। তবে এই ভিডিওর সত্যতা যাচাই করা আমাদের পক্ষে সম্ভব হয়নি। ভিডিওটি কবেকার, এবং কোথাকার সেটাও জানা যায়নি।

ভিডিওটি নিজের ফেসবুক পেজে পোস্ট করেছে বিজেপি পানিহাটি মণ্ডল। ভিডিওতে দেখা যাচ্ছে যে, তৃণমূল প্রার্থী নির্মল ঘোষ কোনও একজনকে উদ্দেশ্য করে বলছেন সে অসুস্থ আছে। এরপর নির্মলবাবু ওনার পাশে থাকা তৃণমূল নেতাকে বলছেন, দোকান পেয়ে খেয়ে কত অসুস্থ … এরপরই তিনি একটি অশালীন ভাষা প্রয়োগ করেন। নির্মলবাবুর সেই অশালীন ভাষা আমাদের পক্ষে বলা সম্ভব হচ্ছে না, আপনারাই ভিডিওতে দেখে নিন।

বিজেপি পানিহাটি পেজ থেকে ভিডিওর ক্যাপশন হিসেবে লেখা হয়েছে, ‘পানিহাটির মানুষকে প্রকাশ্যে অপমান করলেন নির্মল ঘোষ।” বলে রাখি, পানিহাটি বিধানসভা কেন্দ্র থেকে চার বার বিধায়ক হয়েছেন নির্মল ঘোষ। ১৯৯৬ সালে তিনি প্রথমবার বিধায়ক হয়েছিলেন ওই আসন থেকে। তখন তিনি কংগ্রেসের সদস্য ছিলেন।

এরপর ২০০১ সালে তৃণমূল কংগ্রেসের টিকিটে নির্বাচনে লড়ে তিনি পানিহাটি কেন্দ্র থেকে আবারও বিধায়ক হন। তবে ২০০৬ সালে সিপিএম প্রার্থীর কাছে ওনাকে হার মানতে হয়েছিল। ২০১১ সালে আবারও তৃণমূলের টিকিটে পানিহাটি বিধানসভা কেন্দ্র থেকে জয়ী হন তিনি। এরপর ২০১৬ সালে ওই আসন থেকে তৃণমূলের টিকিটে লড়ে চার বার জয়ী হন। আর এবারও তিনি ওই আসন থেকেই প্রতিদ্বন্দ্বীতা করছেন।

 

Related Articles

Back to top button