নতুন খবরপশ্চিমবঙ্গরাজনীতি

মুকুল রায়ের সাথে দেখা করতে সোজাসুজি ওনার বাড়িতে হাজির তৃণমূল বিধায়ক, বাড়ল জল্পনা

কলকাতাঃ বিগত কয়েকদিন ধরে তৃণমূলের (All India trinamool congress) বিরুদ্ধে সুর চড়াচ্ছিলেন ব্যারাকপুরের তৃণমূল বিধায়ক শীলভদ্র দত্ত। এবার তিনি সরাসরি চলে গেলেন বিজেপি নেতা মুকুল রায়ের (Mukul Roy) বাড়িতে। ওনাদের এই সাক্ষাৎ ঘিরে রাজ্য জুড়ে বেড়েছে জোর জল্পনা। তবে সাক্ষাতের কথা অস্বীকার করেছেন দুই নেতাই।

প্রাপ্ত খবর অনুযায়ী, আজ সল্টলেকের বিডি ব্লকে মুকুল রায়ের বাড়িতে যান তৃণমূলের বিধায়ক শীলভদ্র দত্ত। সাংবাদিকরা এই বিষয়ে দুজনের সাথে কথা বললে, দুজনই অস্বীকার করেছেন। কিছুদিন ধরে ব্যারাকপুরের বিধায়ক শীলভদ্র দত্ত তৃণমূলের বিরুদ্ধে সুর চড়াচ্ছেন। কিছুদিন আগে তিনি ফেসবুকে একটি পোস্ট করে জল্পনা বাড়িয়েছিলেন। আর আজ দুজনের সাক্ষাতের খবর প্রকাশ্যে আসতেই নতুন করে জল্পনার সৃষ্টি হল।

কিছুদিন আগে শুভেন্দু অধিকারী মন্ত্রীসভা থেকে ইস্তফা দিয়েছেন। এখন তিনি হয়ে উঠেছেন তৃণমূলের গলার কাটা। গতকাল মেদিনীপুরে মমতা বন্দ্যোপাধ্যায়ের সভায় অধিকারী পরিবারের কাউকেই দেখা যায়নি। আর এই নিয়ে আরও জল্পনার সৃষ্টি হয়েছিল। তৃণমূল সাংসদ সৌগত রায় হাজারো চেষ্টা করে শুভেন্দু বাবুকে মানাতে পারেন নি। যদিও, এখনো তৃণমূলেরই বিধায়ক হয়েই আছেন শুভেন্দু অধিকারী।

একদিকে শুভেন্দু অধিকারী, আরেকদিকে বৈশালী ডালমিয়া, রাজীব বন্দ্যোপাধ্যায় আর শীলভদ্র দত্তের মতো নেতা মন্ত্রীদের বেসুরো গাওয়াতে বিধানসভা ভোটের আগে চরম অস্বস্তিতে শাসক দল। আবার নতুন করে জল্পনা উস্কে আজ পূর্ব বর্ধমানের তৃণমূলের সাংসদ সুনীল মণ্ডলকে নিয়ে শুরু হয়েছে অনিশ্চয়তা।

দুর্গাপুরের বিভিন্ন জায়গায় আজ শুভেন্দু অধিকারীর ছবির সাথে সুনীল মণ্ডলের ছবি দিয়ে পোস্টার ব্যানার টাঙানো হয়েছে। সেখানে দাদার অনুগামী হিসেবে দেখানো হয়েছে সুনীল মণ্ডলকে। পূর্ব বর্ধমানের সাংসদকে নিয়ে এহেন পোস্টারের কারণে দলের অস্বস্তি আরও বৃদ্ধি পেয়েছে।

Related Articles

Back to top button