Press "Enter" to skip to content

বাজার করে বাড়ি ফিরছিল তৃণমূল কর্মী, মেরে পা ভেঙে হাসপাতালে পাঠালো দলেরই পঞ্চায়েত প্রধান

শেয়ার করুন -

সুজাপুরঃ মালদহের সুজাপুরে তৃণমূল কর্মীর মেরে পা ভেঙে দেওয়ার অভিযোগ উঠল দলেরই পঞ্চায়েত প্রধানের বিরুদ্ধে। প্রাপ্ত খবর অনুযায়ী, মালদহের সুজাপুর গ্রাম পঞ্চায়েত এলাকার তৃণমূল কর্মী সাবির রবিবার দুপুরে বাজার সেরে বাড়ি ফিরছিলেন। আর সেই সময় ওনার পথ আটকে দাঁড়ান তৃণমূলের পঞ্চায়েত প্রধান এবং তাঁর সাঙ্গপাঙ্গরা। এরপর বিনা প্ররোচনায় তাঁকে রাস্তায় ফেলে মারধর করে দলের পঞ্চায়েত প্রধানের সঙ্গীরা।

দলের পঞ্চায়েত প্রধান এবং তাঁর সঙ্গীরা সাবিরের বিরুদ্ধে দল বিরোধী কাজের অভিযোগ তুলে রাস্তায় ফেলে পেটায়। দলীয় কর্মীদের মারের আঘাতে বাম পা ভেঙে যায় সাবিরের। এমনকি আগ্নেয়াস্ত্র দেখিয়ে সাবিরকে হুমকিও দেওয়া হয় বলে অভিযোগ উঠছে।

রাস্তায় এরকম হুলুস্থুল কাণ্ড দেখে ছুটে আসে স্থানীয়রা। তখন সুজাপুর গ্রামের পঞ্চায়েত প্রধান আর তাঁর সাঙ্গপাঙ্গরা এলাকা ছেড়ে চম্পট দেয়। জখম সাবিরকে মালদহ মেডিক্যাল কলেজে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়। সেখানের সাবির এখন দাক্তারদের তত্ত্বাবধানে রয়েছে।

সাবির জানান, ‘আমি কোনও দলবিরোধী কাজই করিনি। তবুও পঞ্চায়েত প্রধান আমাকে ধরে এই অভিযোগ তুলে মারধর করে।” ঘটনার পরিপেক্ষিতে কালিয়াচক থানায় একটি প্রাথমিকি দায়ের করা হয়েছে। অভিযুক্ত পঞ্চায়েত প্রধানের খোঁজ চালাচ্ছে পুলিশ।