নতুন খবরপশ্চিমবঙ্গ

দল নেত্রীকেই শৌচাগারে আটকে রাখল তৃণমূল কর্মীরা!

মেদিনীপুরঃ আবারও প্রকাশ্যে এলো তৃণমূলের (All India Trinamool Congress) গোষ্ঠীদ্বন্দ্ব। গত বুধবার এই গোষ্ঠীদ্বন্দ্বের জেরে পশ্চিম মেদিনীপুর জেলার সবংয়ে তৃণমূল পরিচালিত পঞ্চায়েতে মহিলা পঞ্চায়েত প্রধানকে শৌচাগারে বন্দি করে রাখে তৃণমূলেরই আরেক গোষ্ঠীর কর্মীরা। ওই মহিলা পঞ্চায়েত প্রধান অভিযোগ করে বলেন, পুলিশকে জানালেও অভিযুক্তদের বিরুদ্ধে কোন ব্যবস্থা নেয়নি তাঁরা। এই ঘটনার পর থেকেই আতঙ্কে দিন কাটাচ্ছেন ওই মহিলা পঞ্চায়েত প্রধান।

গত বুধবার সবংয়ের তৃণমূল পরিচালিত একটি পঞ্চায়েতে হানা দেয় তৃণমূলের আরেক গোষ্ঠী। জানা গিয়েছে যে, ওই হানাদাররা তৃণমূল নেতা মানস ভুঁইয়া-এর গোষ্ঠীর লোক। হানাদাররা পঞ্চায়েত অফিসে ঢুকে তৃণমূলের প্রধান আর উপ-প্রধানকে চরম হেনস্থা করে। স্থানীয় তৃণমূল নেতা তথা মানস ভুঁইয়া ঘনিষ্ঠ গৌর বেরার নেতৃত্বে তৃণমূলের কর্মীরা পঞ্চায়েতে তাণ্ডব চালায়।

পঞ্চায়েত অফিসে তাণ্ডব চালানোর পর পঞ্চায়েত প্রধান প্রতিমাদেবীকে তৃণমূলের মানস ভুঁইয়া গোষ্ঠীর দলের লোকের দীর্ঘক্ষণ শৌচাগারে বন্দি করে রাখে। প্রতিমা দেবী এই ঘটনা নিয়ে থানায় অভিযোগ জানালেও পুলিশ অভিযুক্তদের বিরুদ্ধে কোন ব্যাবস্থা নেয়নি বলে জানা গিয়েছে। এই ঘটনায় ন্যায় বিচারের দাবিতে নিজের পঞ্চায়েত অফিসে তালা ঝুলিয়ে দেন পঞ্চায়েত প্রধান প্রতিমা দেবী। উনি জানিয়েছেন, অভিযুক্ত তৃণমূল নেতা-কর্মীদের বিরুদ্ধে ব্যবস্থা না নিলে তিনি পদত্যাগ করবেন।

Back to top button
Close