নতুন খবরপশ্চিমবঙ্গ

ফের বিতর্কে জড়ালেন নুসরত জাহান, দীপাবলি পালন করায় হুমকির মুখে অভিনেত্রী

কলকাতাঃ টলিউড (Tollywood) অভিনেত্রী (Actress) নুসরত জাহান (Nusrat Jahan) বরাবরই চর্চিত নাম। এক সময় সহবাস সঙ্গী নিখিল জইশের সঙ্গে বিচ্ছেদ করে তিনি শিরোনামে উঠে এসেছিলেন তিনি। আর এরপর টলিউডের বিখ্যাত অভিনেতা যশ দাশগুপ্তর (Yash Dasgupta) সঙ্গে সম্পর্কে জড়িয়ে বারবার বিভিন্ন মাধ্যমে তাঁর নাম শিরোনামে উঠে এসেছিল। তাঁকে সইতে হয়েছিল অনেক কটাক্ষও। কিন্তু কোনওবারই তিনি সেসবে পাত্তা দেন নি।

এরপর নুসরত গর্ভবতী হওয়ার খবর সংবাদে ছড়িয়ে পড়তেই তাঁকে নিয়ে অনেক সমালোচনা হয়েছিল। সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে গিয়েছিল একের পর এক মিম। নুসরতের সন্তানের বাবা কে? তাঁর খোঁজে নেমে পড়েছিল সোশ্যাল মিডিয়ার তথাকথিত গোয়েন্দারা। তবে সবার আঙুল যে যশের দিকেই ছিল, সেটা আর বলার অপেক্ষা রাখে না।

সন্তানের জন্ম হওয়ার পরেও সেই গোয়েন্দাগিরি চলতে থাকে। নুসরতে সন্তান ঈশানের বাবা কে হতে পারে, সেই নিয়ে চলেছিল চুলচেরা বিশ্লেষণ। তখন আচমকাই কলকাতা পুরসভার ওয়েব সাইটে নুসরতের সন্তানের পিতৃ পরিচয় সামনে আসে। ঈশানের বার্থ সার্টিফিকেটে মায়ের নামের জায়গায় নুসরতের নাম আর বাবার নামের জায়গায় যশের নাম লেখা থাকায় বিষয়টা সবার কাছে জলের মতো পরিস্কার হয়ে যায়। তবে দুজনার কেউই এখনও তাঁদের সম্পর্ক নিয়ে প্রকাশ্যে মুখ খোলেন নি।

আর এবার আরও একবার চর্চার বিষয়বস্তু হয়ে দাঁড়ালেন নুসরত। বলে দিই, যেকোনও উৎসবেই বিশেষ করে হিন্দুদের কোনও পুজোতে নুসরতকে বেশ সক্রিয় দেখা যায়। অষ্টমীর অঞ্জলি, বিজয়া দশমীতে সিঁদুর খেলা সবকিছুতেই মেতে ওঠেন এই টলিউড অভিনেত্রী। এছাড়াও রথ যাত্রায় তাঁকে রথের দড়িও টানতে দেখা গিয়েছে বহুবার।

 

View this post on Instagram

 

A post shared by Nusrat (@nusratchirps)

প্রতিবারের মতো এবারেও দীপাবলি পালন করেন অভিনেত্রী নুসরত জাহান। তিনি নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে কয়েকটি ছবি ছাড়েন। সেখানে ওনাকে প্রদীপ জ্বালিয়ে সামনে বসে থাকতে দেখা যায়। তবে ধর্মনিরপেক্ষ ভারতে নুসরতের এই দীপাবলি পালন কিছু মানুষ ভালো মতো নেন নি। আর এই কারণেই নুসরতের প্রোফাইলে গিয়ে তাঁকে ধর্মের জ্ঞান দেওয়া শুরু করেছেন বেশ কয়েকজন।

 

View this post on Instagram

 

A post shared by Nusrat (@nusratchirps)

সুরাইয়া আহমেদ নামের একজন লিখেছেন, ‘ওওও নুসরত ম্যাম মুসলিমদের আবার কিসের দেওয়ালী? মুসলিম হয়েও হিন্দুদের উৎসব আর সাজসজ্জা করে কি প্রমান করতে চান মিসেস যশ দাশগুপ্ত😂😂তবে হ্যা আজকে দেখতে ভালোই লাগছে আপনাকে।কিন্তু মুসলিম হিসেবে এগুলো কি আপনার কাছ থেকে আশা করা যায়?” ওই কমেন্টে আবার অনেকেই সুরাইয়ার সমর্থনও করেছেন।

যদিও, এটাই প্রথম না যে নুসরতকে এমন ধর্মিয় কটাক্ষের শিকার হতে হল। এর আগেও প্রতিবার ওনাকে এমন কটাক্ষের শিকার হতে হয়েছে। কিন্তু তিনি কোনদিনও সেসবে কান না দিয়ে নিজের মতো করে উৎসব পালন করে গিয়েছেন।

Related Articles

Back to top button