নতুন খবরভারতবর্ষ

চড়েন ৬ কোটি টাকার গাড়িতে, কোটি কোটি টাকার সম্পত্তির ! প্রকাশ্যে এল সদ্য বিজেপিতে আসা মুলায়ম সিংয়ের পুত্রবধূর সম্পত্তির পরিমান

এসপি নেতা মুলায়ম সিং যাদবের ছোট পুত্রবধূ বিজেপিতে যোগদানের পর রাজ্য রাজনীতি তোলপাড় উঠেছে। অপর্ণা যাদব কে নিয়ে জানার জন্য মানুষের মধ্যে কৌতুহল প্রচুর। সূত্রের খবর অনুসারে মুলায়ম সিং যাদবের ছোট ছেলের স্ত্রী অপর্ণা যাদব কে লখনউয়ের ক্যান্ট আসন থেকে প্রার্থী করতে পারে বিজেপি।অপর্ণা যাদব 2017 সালে লখনউয়ের ক্যান্ট আসন থেকে এসপি প্রার্থী ছিলেন। 2017 সালের নির্বাচনের সময় তিনি সবথেকে বেশি ধনী প্রার্থী ছিলেন।

2017 সালে তার মনোনয়ন জমা দেবার সময় যে সম্পত্তির বিবরণ দিয়েছিলেন তা অবাক করার মতো।অপর্ণা দেবী তখন নিজেট 22.95 কোটি টাকার সম্পত্তির কথা ঘোষণা করেছিলেন। তাছাড়া ছিল, লাম্বারগিনী গাড়ি যার মুল্য 5.23 কোটি টাকা। তার সম্পত্তির হিসেব অনুযায়ী 3.27 কোটি টাকার অস্থাবর সম্পদ। তিনি তার হলফনামায় এটাও উল্লেখ করেছেন তার স্বামী প্রতীক যাদব এর মোট 20 কোটি টাকার সম্পত্তি রয়েছে।

এবার যদি আমরা তার সরকার কে ট্যাক্স দেবার কোথায় আসি তাহলে, হলফনামা অনুসারে 2015-16 সালের হিসেব অনুসারে তিনি 50.18 কোটি টাকা ট্যাক্স দিয়েছেন। উনার স্বামী 1.47 কোটি টাকা আয়কর রিটার্ন করেছেন। প্রতীক যাদব 5.23 কোটি টাকার লাম্বারগিনীর মালিক এই গাড়ি টি নেবার জন্য তিনি ইউনিয়ন ব্যাঙ্ক অফ ইন্ডিয়া থেকে 4.5কোটি টাকার লোন নিয়েছেন।

অপর্ণার 1.88 কোটি টাকারও বেশি মূল্যের গহনা রয়েছে। অপর্ণা যাদবের কৃষি জমি এবং একটি ভবন সহ 12.50 লক্ষ টাকার স্থাবর সম্পদ রয়েছে, যেখানে প্রতীকের 6.15 কোটি টাকার সম্পদ রয়েছে। 2017 হলফনামা অনুসারে, অপর্ণার প্রায় 8.54 লক্ষ টাকা অতিরিক্ত ঋণ রয়েছে, যেখানে প্রতীকের 8.7 কোটি টাকা অতিরিক্ত ঋণ ও রয়েছে।

অপর্ণা যাদব এবং প্রতীক যাদব 2011 সালে বিয়ে করেছিলেন। অপর্ণা যাদব ম্যানচেস্টার বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর ডিগ্রি অর্জন করেছেন। অপর্ণা যাদব ভাতখন্ডে সঙ্গীত বিশ্ববিদ্যালয়ে 9 বছর ধরে শাস্ত্রীয় সঙ্গীত অধ্যয়ন করেছেন এবং তিনি ঠুমরি শিল্পে বিশেষজ্ঞ। অপর্ণা বাওয়ার নামে একটি সংস্থাও চালায়। এই সংগঠনটি নারীর অধিকার ও নিরাপত্তা নিয়ে ও কাজ করে।

Related Articles

Back to top button