নতুন খবরভারতবর্ষ

কতো টাকার সম্পত্তি রয়েছে যোগী আদিত্যনাথের কাছে! সামনে এল আখিলেশের সম্পত্তির পরিমাণও

উত্তরপ্রদেশের মুখমন্ত্রী যোগী আদিত্যনাথের নাম সবসময় হেডলাইন এ থাকে কারণ তিনি কাজই এমন করেন সে হিন্দুত্বরের প্রচার হোক বা কোনো গুন্ডার এনকাউন্টার হোক সে কাউকে ভয় পাই না। তার এই কাজকর্মের জন্য তিনি সারা দেশে প্রশংসিত। সাধারণত নেতা মন্ত্রীরা অনেক সম্পত্তির মালিক হয় কিন্তু আজ আমরা যোগী আদিত্যনাথের সঞ্চয় নিয়ে কথা জানা গেছে।

জানা গেছে এই যে, তিনি এতবছর রাজনীতি করে কত টাকার মালিক। শেষ হলফনামা অনুসারে যোগী আদিত্যানাথের ব্যাংকে 31 লক্ষ টাকা জমা ছিল যা তিনি তার মাইনে এবং অন্যান্য জায়গা থেকে পেয়েছিলেন। তাছাড়া ওনার কাছে দুটি এসইউভি গাড়িও আছে যেগুলো নিয়ে সে যেকোনো জায়গায় ভ্রমণ করেন সংগঠিনিক কাজের জন্য এবং সবচেয়ে বড় কথা তার কোনো ঋণ নেই। তার দেওয়া তথ্য অনুযায়ী, তার কানে পরার জন্য একটি সোনার দুল এবং একটি সোনার চেইনও রয়েছে, যার ওজন প্রায় 10 গ্রাম হতে পারে।

এইগুলি তিনি মানুষের ভালোবাসা হিসেবে উপহার পেয়েছিলেন। সিএম যোগী আদিত্যনাথ বহু বছর ধরে রাজনীতিতে রয়েছেন, তিনি একজন সাংসদ ছিলেন এবং একভাবে মন্দিরের অধিপতি ছিলেন যেখানে কোটি টাকার কাজ হয়েছিল, কিন্তু তার পরেও, তাঁর কাছে অতি সাধারণ সম্পত্তি ছিল।

কারণ একটাই, তিনি সন্ন্যাসী তার কাছে টাকা পয়সা বাড়ি গাড়ির কোনো মূল্য নেই তার কাছে শুধু দেশের জন্য কাজ করা একমাত্র উদ্দেশ্য। অন্যদিকে, আমরা যদি অখিলেশ যাদবের মতো অন্যান্য নেতাদের কথা বলি, তবে তার 40 কোটি টাকার সম্পদ রয়েছে এবং এটি উভয়ের মধ্যে একটি বড় ব্যবধান তৈরি করে।

Related Articles

Back to top button