নতুন খবরপশ্চিমবঙ্গ

ধরনায় বসে বিরোধীদের হুমকি দেওয়া আর অশালীন ভাষা ব্যবহার করা তৃণমূল প্রার্থীর ভিডিও ভাইরাল

গড়বেতাঃ রাস্তায় বসে বিরোধীদের হুমকি দিলেন তৃণমূলের প্রার্থী। গড়বেতার তৃণমূল প্রার্থী উত্তরা সিংয়ের হুমকির ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে। জঙ্গলমহলের গড়বেতা আসন বরাবরই লাল দুর্গ বলে পরিচিতি। এবার ওই আসনে তৃণমূলের প্রার্থী হয়েছেন জেলার সভাধিপতি উত্তরা সিং। তিনি এলাকায় প্রচারও শুরু করে দিয়েছেন। কদিন আগেই তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায় এবং তৃণমূল কংগ্রেসের সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায় ওনার সমর্থনে আমলাশুলিতেও প্রচার করে গিয়েছেন।

সম্প্রতি বিজেপির একটি মিছিলকে কেন্দ্র করে বিবাদের সৃষ্টি হয়। এরপরই তৃণমূলের প্রার্থী উত্তরা সিংকে রাস্তায় বসে হুমকি দিতে দেখা গিয়েছে। এমনকি শুধু হুমকিই না, ওনাকে অশালীন ভাষাও প্রয়োগ করতে দেখা গিয়েছে। উত্তরা সিং এও বলেন যে, তিনি ২৭ তারিখ পর্যন্ত ওই রাস্তাতেই বসে থাকবেন। বলে রাখি, তৃণমূল প্রার্থী যেই রাস্তায় বসে এরকম হুমকি দিচ্ছিলেন, সেখান থেকে একটু পরেই বিজেপির মিছিল যাওয়ার কথা ছিল।

উত্তরা সিংয়ের ভিডিও ভাইরাল হওয়ার পর ওনার সঙ্গে যোগাযোগের চেষ্টা করলেও যোগাযোগ করা যায়নি। আরেকদিকে, বিজেপি তৃণমূল প্রার্থীর এহেন হুমকি আর অশালীন ভাষা প্রসঙ্গে বলে, ‘এটাই তৃণমূলের প্রকৃত সংস্কৃতি। সারাদিন বাংলা আর বাংলার সংস্কৃতি বলে চেঁচানো তৃণমূল বারবার বাংলার সংস্কৃতির শ্রাদ্ধ করেছে। এমনকি দলনেত্রী মঞ্চে উঠে মাইক হাতে দেশের প্রধানমন্ত্রীকে নিয়ে বারবার বিতর্কিত মন্তব্য করেন। এটা কোনদিনও বাংলার সংস্কৃতি হতে পারে না।

এই প্রসঙ্গে গড়বেতার প্রাক্তন তৃণমূল বিধায়ক আশিস চক্রবর্তী জানান, ‘বিজেপির কর্মীরা ওনাকে প্রচারের সময় বাঁশ দিয়ে খোঁচা দিয়েছিল। আর এই কারণেই আমাদের প্রার্থী রাস্তায় বসে প্রতিবাদ জানিয়েছে।” তিনি বলেন, আমরা এই বিষয়ে কমিশনের কাছে নালিশ করব বিজেপির বিরুদ্ধে।

Related Articles

Back to top button