Press "Enter" to skip to content

বিজেপিতে যোগ দেওয়ায় মিঠুনকে নকশালী বললেন সৌগত রায়! বললেন ওঁকে এখন কেউ মানেনা

শেয়ার করুন -

কলকাতাঃ দিগগজ বাঙালি অভিনেতা মিঠুন চক্রবর্তী আজ বিজেপিতে যোগ দিয়েছেন। ওনার বিজেপিতে যোগ দেওয়ার পর থেকেই তৃণমূল কংগ্রেসের তরফ থেকে ওনাকে আক্রমণ করা শুরু হয়েছে। আর সেই ক্রমে তৃণমূল সাংসদ সৌগত রায় মিঠুন চক্রবর্তীকে নকশালী বলেও সম্বোধন করেন। তিনি বলেন, মিঠুন এখন না অতীতের স্টার ছিলেন।

সৌগত রায় বলেন, মিঠুন ৪ বার দল বদলেছে। তিনি আগে নকশালী ছিলেন, এরপর সিপিএম করেন, এরপর তিনি তৃণমূলে যোগ দেন আর রাজ্যসভার সাংসদ হন। আর আজ তিনি বিজেপিতে যোগ দিয়েছে। বিজেপি মিঠুন চক্রবর্তীকে ইডির ভয় দেখিয়েছিল, এই কারণে তিনি রাজ্যসভার সদস্যপদ ছেড়েছিলেন আর আজ তিনি বিজেপিতে যোগ দেন। ওনার কোনও বিশ্বাসযোগ্যতা নেই, না আছে কোনও সন্মান। এমনকি মানুষের এখন আর ওনার প্রতি ভালোবাসা নেই।

উল্লেখ্য, রবিবার ব্রিগেডের প্যারেড গ্রাউন্ডে বিজেপির তরফ থেকে আয়োজিত নরেন্দ্র মোদীর জনসভার আগে মিঠুন চক্রবর্তী বিজেপিতে যোগ দেন। তিনি বিজেপিতে যোগ দেওয়ার পর বলেন, ‘আজকের দিন আমার কাছে স্বপ্নের মতো। আজ অনেক বড়বড় নেতাদের সঙ্গে একই মঞ্চে আছি। আমি এটা কোনদিনও ভাবতে পেরেছিলাম না।” তিনি মমতা বন্দ্যোপাধ্যায়ের নাম না নিয়ে বহিরাগত আর ভূমিপুত্রর জবাব দিয়ে বলেন, বাংলায় থাকা সবাই বাঙালি। আমি গরিবদের জন্য কাজ করতে চাই। গরিবদের জন্য কাজ করা আমার স্বপ্ন। আমি যা বলি সেটাই করি। আমি কোনও জলঢোরা নই, আমি হলাম জাত গোখরো।”

মিঠুন চক্রবর্তী সাংবাদিকদের মুখোমুখি হয়ে বলেন, ‘আমার স্বপ্ন রাজনীতির থেকেও বড়। ১৮ বছর বয়সী যখন ছিলাম তখন থেকেই গরিবদের জন্য কিছু করার স্বপ্ন দেখেছিলাম। গরিবদের অধিকার পাইয়ে দেওয়া, সম্মান পাইয়ে দেওয়াই আমার স্বপ্ন। আর সেই লড়াই আমি আজ লড়ছি। আর এই কারণে আমার স্বপ্ন পূরণ করার সুযোগ আসলে আমি সেটা ছেড়ে দিই না। বামেদের সঙ্গে আর তৃণমূলে যুক্ত হওয়া আমার ভুল সিদ্ধান্ত ছিল। কিন্তু বিজেপির সঙ্গে যুক্ত হয়ে মনে হচ্ছে আমার স্বপ্ন পূরণ হবে।”