Press "Enter" to skip to content

বিজেপি নেতার সঙ্গে ধর্মীয় অনুষ্ঠানে তৃণমূল সাংসদ, জল্পনা তুঙ্গে

শেয়ার করুন -

তমলুকঃ দীর্ঘদিন ধরেই জল্পনা চলছে ওনাকে নিয়ে। বারবার শোনা যাচ্ছে যে তিনি বিজেপিতে যোগ দিতে পারেন। তবে এখনও পর্যন্ত সেই জল্পনা সত্যি হয়নি। আর আবারও আজ ওনাকে নিয়ে নতুন করে জল্পনা সৃষ্টি হল। যাকে নিয়ে এই জল্পনা তৈরি হয়েছে, তিনি আর কেউ নন তিনি হলেন তমলুকের তৃণমূল সাংসদ দিব্যেন্দু অধিকারী। এবার তিনি বিজেপি নেতার সঙ্গে একটি ধর্মীয় অনুষ্ঠানে যোগ দিয়ে জল্পনা আরও বাড়ালেন।

গত বছরের ডিসেম্বর মাসে তৃণমূল ছেড়ে বিজেপিতে নাম লিখিয়েছিলেন। এরপর শুভেন্দু অধিকারীর ভাই সৌমেন্দু অধিকারীও বিজেপিতে নাম লিখিয়েছেন। তখন থেকেই দিব্যেন্দুবাবুকে নিয়ে চলছিল জোর জল্পনা। এছাড়াও তৃণমূলের আরেক সাংসদ তথা অধিকারী পরিবারের সদস্য শিশির অধিকারীকে নিয়েও রাজনৈতিক মহলে জোর জল্পনা চলছে। দিব্যেন্দু অধিকারী এবং শিশির অধিকারী বিগত কয়েকমাস ধরে তৃণমূলের কোনও সভা, অনুষ্ঠানে হাজির থাকছেন না।

এছাড়াও শিশির অধিকারী এবং দিব্যেন্দু অধিকারীর অনেক পদ কেড়ে নিয়েছে তৃণমূল নেতৃত্ব। তবে দুজনের তরফ থেকে এখনও পর্যন্ত বিজেপিতে যোগ দেওয়ার কোনও সঙ্কেত পাওয়া যায়নি। আরেকদিকে, রবিবার নন্দীগ্রামে সাউদখালি এলাকায় একটি ধর্মীয় অনুষ্ঠানে বিজেপি নেতার পাশাপাশি থাকা নিয়ে রাজনৈতিক মহলে দিব্যেন্দু অধিকারীকে নিয়ে নতুন করে জল্পনার সৃষ্টি হয়েছে।

ওই ধর্মীয় অনুষ্ঠানে দিব্যেন্দু অধিকারীকে খোল করতাল হাতে কীর্তন করতেও দেখা যায়। অনুষ্ঠানে ওনার ঠিক পাশেই ছিলেন বিজেপির মণ্ডল সভাপতি। গতকাল বিজেপি নেতার সঙ্গে মঞ্চ ভাগ করে নেওয়ায় পর রাজনৈতিক মহলে জল্পনার সৃষ্টি হয়েছে। যদিও এই জল্পনায় কান দিতে নারাজ তৃণমূল সাংসদ দিব্যেন্দু অধিকারী।