Press "Enter" to skip to content

বিজেপির পথে তৃণমূলের ছাত্র যৌবন, হাজার খানেক অনুগামী নিয়ে গেরুয়া শিবিরে যাচ্ছেন প্রভাবশালী ছাত্রনেতা

শেয়ার করুন -

কলকাতাঃ উত্তর কলকাতায় ছাত্রদের মধ্যে এবং সজল ঘোষ নামটা বেশ পরিচিত। সিটি কলেজের পড়ুয়াদের যেকোনও সমস্যার সমাধান থাকে এই সজল ঘোষের কাছে। তৃণমূলের এই দাপুটে ছাত্র নেতা এখন যোগ দিতে চলেছেন বিজেপিতে। দলের কাছে সন্মান না পাওয়ার অভিযোগ তুলে গেরুয়া শিবিরের পথে পা বাড়ালেন সজল ঘোষ। ২৫ ফেব্রুয়ারি বিজেপি নেতা শুভেন্দু অধিকারীর হাত ধরে বিজেপিতে যোগ দিচ্ছেন তিনি। ওনার সঙ্গে ওনার হাজার খানেক অনুগামীও যোগ দিচ্ছে বিজেপিতে।

দাপুটে কংগ্রেস নেতা প্রদীপ ঘোষের ছেলে হলেন সজল ঘোষ। ছাত্র রাজনীতি করেই সজলবাবুর উত্থান। উত্তর কলকাতায় ছাত্র রাজনীতির অন্যতম মুখ হলেন তিনি। বাবা প্রদীপ ঘোষের হাত ধরে তৃণমূলে এসে ছাত্র রাজনীতিতে নামেন সজলবাবু। ৩৬ নম্বর ওয়ার্ড থেকে পুরসভার উপনির্বাচনে কাউন্সিলর পদে লড়েছিলেন তিনি। সজলবাবু জানান, এতবছর ধরে দলের জন্য অনেক কিছু করেছি, কিন্তু দল আমাকে সন্মান দেয়নি। আর সেই কারণেই এখন গেরুয়া শিবিরের পথে।

গতবারের লোকসভা নির্বাচনে গোটা রাজ্যে প্রভাব বিস্তার করলেও কলকাতায় তেমন কিছুই করতে পারেনি বিজেপি। আর আসন্ন নির্বাচনে অন্তত উত্তর কলকাতায় কিছু করে দেখানোর জন্য সজল ঘোষই হবে বিজেপির প্রধান অস্ত্র। উত্তর কলকাতায় পদ্ম শিবিরের জন্য নতুন করে অক্সিজেন দেবে তৃণমূলের এই দাপুটে ছাত্র নেতা।