নতুন খবরপশ্চিমবঙ্গ

বুথের বাইরে দাঁড়িয়ে বিজেপির কর্মীদের গুলি করার হুমকি তৃণমূল প্রার্থীর

পুরুলিয়াঃ রাজ্যে শান্তিপূর্ণ নির্বাচনের প্রতিশ্রুতি দিয়েছিল কমিশন। কিন্তু এখনও পর্যন্ত সেই প্রতিশ্রুতি সম্পূর্ণ ভাবে পূরণ হয়নি। তবে প্রথম দফার নির্বাচনে এখনও পর্যন্ত কোথাও বুথ দখল অথবা ছাপ্পা ভোট দেওয়ার অভিযোগ ওঠেনি। কিন্তু বিভিন্ন দলের কর্মী-সমর্থকদের বুথে যেতে বাঁধা দেওয়া অথবা ভোট দিতে বাঁধা দেওয়ার দৃশ্য দেখা গিয়েছে।

রাজ্যের প্রথম দফার নির্বাচনে ৩০টি আসনে আজ সকাল থেকে ভোট গ্রহণ প্রক্রিয়া শুরু হয়েছে। বিভিন্ন জায়গা থেকেই বিক্ষিপ্ত ঘটনা সামনে এসেছে। এমনকি খবর করতে গিয়ে সংবাদমাধ্যমের কর্মীদের আক্রান্ত হতে হয়েছে। আর এরমধ্যে তৃণমূল প্রার্থীর একটি ভিডিও সামনে আসার পর শোরগোল পড়ে গিয়েছে।

পুরুলিয়ার তৃণমূল প্রার্থী সুজয় বন্দ্যোপাধ্যায়কে বুথের বাইরে দাঁড়িয়ে বিজেপি কর্মীদের গুলি করার হুমকি দিতে দেখা গিয়েছে। পুরুলিয়ার মুনসেফডাঙার বুথের বাইরে তৃণমূল এবং বিজেপি কর্মীদের মধ্যে বচসা বাঁধে। সেখানে সেই সময় উপস্থিত ছিলেন তৃণমূলের প্রার্থী সজয় বন্দ্যোপাধ্যায়ও। সেখানে ওনাকে বিজেপি কর্মীদের দিকে আঙুল উঁচিয়ে গুলি মারার হুমকি দিতে দেখা যায়।

তৃণমূল প্রার্থী সুজয় বন্দ্যোপাধ্যায় বিজেপির কর্মীদের দিকে আঙুল তুলে হুমকি দিয়ে বলেন, আমাকে চিনিস? গুলি করে দেব। যদিও বিজেপি কর্মীরা ওনার এই হুমকিকে পাত্তা দেয় নি। এক বিজেপি কর্মীকে বলতে শোনা যায় যে, ‘বড় ক্ষমতা গুলি করে দেবে! অন্য কাউকে দিবি ধমকি।”

যদিও দুই পক্ষের বচসা বড়সড় অশান্তির দিকে যায়নি, আর কারোর কোনও ক্ষতিও হয়নি। তবে এই বিষয়ে কমিশনের কাছে নালিশ জানানোর কথা বলেছে স্থানীয় বিজেপি নেতৃত্ব।

Related Articles

Back to top button