নতুন খবরপশ্চিমবঙ্গ

‘বাড়ি আয় তোকে মেরে ফেলবো’- কেন্দ্রীয় বাহিনীর জওয়ানকে প্রাণে মারার হুমকি তৃণমূলের গুন্ডাদের

পশ্চিমবঙ্গের বিধানসভা নির্বাচনের ফলাফল সামনে আসার পর থেকে তৃণমূল কংগ্রেসের কর্মীদের একের পর এক উপদ্রবের ঘটনা সামনে এসেছে। কোথাও বিজেপি কর্মীদের বাড়ি ঘর জ্বালিয়ে দেওয়ার ঘটনা আবার কোথাও খুন, ধর্ষনের অভিযোগ উঠেছে তৃণমূলের বিরুদ্ধে। তাজা খবর দক্ষিণ ২৪ পরগনা জেলার ক্যানিং থেকে এসেছে। যেখানে এক কেন্দ্রীয় বাহিনীর জওয়ানকে প্রাণে মারার হুঁশিয়ারি দিয়েছে তৃণমূলের গুন্ডারা।

কেন্দ্রীয় বাহিনীর জওয়ান দেবাশীষ মন্ডল বিজেপি পার্টিকে সমর্থন করেন, এই কারনেই তাকে হুমকি দেওয়া হচ্ছে বলে জানা গেছে। দেবাশীষ মন্ডল জানিয়েছেন, নির্বাচনের ফলাফল বেরোনোর পর তাকে বাড়ি ছাড়তে বাধ্য হয়েছিল। এখন তিনি কর্মরত অবস্থায় রয়েছেন। তবে তাকে নিয়মিত হুমকি দেওয়া হচ্ছে যে, যদি তিনি নিজের পৈত্রিক বাড়িতে ফেরেন তাহলে তাকে প্রাণে মেরে ফেলা হবে।

তৃণমূলে গুন্ডাদের দ্বারা মানসিক নির্যাতনের বিষয়ে তিনি মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জীকেও জানাবেন বলে জানান। সেনা জওয়ান বলেন, মুখ্যমন্ত্রী পদ কোনো দলের নয় বরং সমস্তু নাগরিকদের হেতু, তাই এই বিষয়টি তিনি মমতা ব্যানার্জীকে জানাবেন এবং মীমাংসা চাইবেন।

কুমারশা গ্রামের বাসিন্দা দেবাশীষ মন্ডল আরো বলেন, আমার বাড়িতেঅসুস্থ বাবা, মা আছে। আর এই মতো অবস্থায় আমাকে সোশ্যাল মিডিয়ায় প্রাণে মারার হুমকি, হুঁশিয়ারি দেওয়া হচ্ছে একই সাথে নোংরা ভাষায় গালি গালাজ করা হচ্ছে। মূলত মানসিকভাবে দুর্বল করার উদ্যেশ্যে এই কাজ করা হচ্ছে বলে অভিযোগ কেন্দ্রীয় বাহিনীর এই জওয়ানের। ক্যানিং পশ্চিমের তৃণমূল বিধায়কের অনুগামীরা এই অত্যাচার করছে বলে অভিযোগ তোলেন কেন্দ্রীয় বাহিনীর জওয়ান।

Related Articles

Back to top button