Press "Enter" to skip to content

মেটিয়াবুরুজে দুই নাবালিকা বোনের ধর্ষণে অভিযুক্তের বিরুদ্ধে থানায় অভিযোগ করতে বাধা তৃণমূল নেতার

শেয়ার করুন -

কলকাতাঃ ৬০ বছর বয়সী এক বৃদ্ধের লালসার শিকার দুই নাবালিকা বোন। ঘটনাটি ঘটল খাস কলকতার মেটিয়াবুরুজ থানার রাজাবাগান এলাকায়। জানা গিয়েছে, ৯ ও ১৪ বছরের দুই নাবালিকা বোনের ধর্ষণ ও শ্লীলতাহানির অভিযোগ উঠেছে এলাকার বাসিন্দা মোজেনের বিরুদ্ধে।

প্রাপ্ত খবর অনুযায়ী, প্রায় এক মাস আগে মোজেন নামের ওই ৬০ বছরের বৃদ্ধ এলাকার বাসিন্দা দুই বোনকে ডেকে নিয়ে যায় নিজের বাড়িতে। সেখানে বড় বোনকে ধর্ষণ করা হয় বলে অভিযোগ উঠেছে মোজেনের বিরুদ্ধে। এর পাশাপাশি ৯ বছরের ছোট মেয়েটির শ্লীলতাহানিরও অভিযোগ উঠেছে ওই বৃদ্ধের বিরুদ্ধে।

ঘটনাটি ঘটার পর স্থানীয় রাজাবাগান থানায় ওই বৃদ্ধের বিরুদ্ধে অভিযোগ দায়ের করার সিদ্ধান্ত নেন নির্যাতিতার পরিবার। কিন্তু স্থানীয় তৃণমূল নেতা আমিন থানায় অভিযোগ জানাতে বাধা দেন। তিন নির্যাতিতার পরিবারকে আশ্বস্ত করেন যে, অভিযুক্ত বৃদ্ধকে এলাকা ছাড়া করা হবে।

কিন্তু গত বৃহস্পতিবার অভিযুক্ত মোজেনকে খোশ মেজাজে এলাকায় ঘুরতে দেখা যায়। এরপরই নির্যাতিতার পরিবার রাজাবাগান থানায় গিয়ে অভিযুক্ত বৃদ্ধের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন। নির্যাতিতার পরিবারের অভিযোগের পর অভিযুক্ত বৃদ্ধকে আটক করেছে পুলিশ।

তবে কেন আর কি কারণে অভিযুক্তের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করতে দেননি তৃণমূল নেতা আমিন সেটা জানা যায়নি। এই ঘটনা নিয়ে এখনও ওনার তরফ থেকে কোনও প্রতিক্রিয়া সামনে আসেনি।