নতুন খবরপশ্চিমবঙ্গ

মোদীর সভায় উপস্থিত থাকছেন দেব? কি জানালেন তৃণমূল সাংসদ?

কলকাতাঃ আগামী ৭ ফেব্রুয়ারি হলদিয়ায় একটি সরকারি অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে আসছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। ওই অনুষ্ঠানে রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়, তৃণমূলের সাংসদ শিশির অধিকারী, দিব্যেন্দু অধিকারী এবং দীপক অধিকারী (দেব) কে আমন্ত্রণ জানানো হয়েছে। গতকালই আমন্ত্রিতদের তালিকা প্রকাশ্যে এসেছে। আর এই রাজ্য রাজনীতিতে শোরগোল পড়ে যায়।

আজ সকালে হলদিয়ার এই অনুষ্ঠান নিয়ে বিজেপির সাংসদ তথা বঙ্গ বিজেপির যুব মোর্চার সভাপতি সৌমিত্র খাঁও একটি ট্যুইট করেন। সৌমিত্র খাঁয়ের ট্যুইটের পর নতুন করে জল্পনার সৃষ্টি হয় রাজনৈতিক মহলে। আর সেই ট্যুইটের জবাব দেন টলিউড অভিনেতা তথা ঘাটালের তৃণমূল সাংসদ দীপক অধিকারী (দেব)।

দেব ট্যুইট করে জানিয়ে দেন যে, তিনি এই অনুষ্ঠানে উপস্থিত থাকতে পারছেন না। সৌমিত্রবাবুর ট্যুইটের জবাবে দেব লেখেন, ‘আপনার সাফল্য দেখে গর্ববোধ করি আমি। কিন্তু আমাকে আমন্ত্রণ জানানো হলেও, আমি এই অনুষ্ঠানে যেতে পারছি না। এরজন্য আমি আন্তরিক ভাবে ক্ষমা চেয়ে নিচ্ছি।” দেব লেখেন, আমাদের রাজনৈতিক মতাদর্শ ভিন্ন, কিন্তু এরপরেও আপনার প্রতি আমার ভালোবাসা আর শ্রদ্ধা রয়েছে।

সৌমিত্র খাঁকে জবাব দিয়ে আরেকটি ট্যুইট করে দেব লেখেন, ‘আমরা এক সময় একই দলে অনেক সুন্দর সময় কাটিয়েছি। এখন আমাদের রাজনৈতিক মতাদর্শ ভিন্ন। আগের সুন্দর কাটানো দিন গুলোকে এখনো লালন করি। আপনার এবং আপনার দলের প্রতি আমার শুভকামনা রইল।”

Related Articles

Back to top button