নতুন খবররাজনীতি

সোমবার থেকে তৃণমূলের শেষের শুরু, দলে দলে বিধায়করা যোগ দেবেন বিজেপিতেঃ নিশীথ প্রামাণিক

কোচবিহারঃ কোচবিহারের বিজেপি সাংসদ নিশীথ প্রামাণিকের (Nisith Pramanik) হাত ধরে দিন দুয়েক আগে তৃণমূলের বিক্ষুব্ধ বিধায়ক মিহির গোস্বামী বিজেপিতে যোগদান করেছেন। স্বভাবতই এক বিধায়কের চলে যাওয়াতে বেশ বিপাকে উত্তরবঙ্গ তৃণমূল কংগ্রেস (All India Trinamool Congress)। আর একদিন যেতে না যেতেই বিজেপির সাংসদ নিশীথ প্রামাণিক দাবি করেন যে, সোমবার থেকে শুরু হবে যোগদান পর্ব। বিজেপির সাংসদের এহেন মন্তব্যে রাজ্য রাজনীতির মহলে অস্থিরতা সৃষ্টি হয়েছে।

তৃণমূলের বিক্ষুব্ধ বিধায়ক মিহির গোস্বামী বিজেপিতে যোগ দিয়েই পুরনো দলের বিরুদ্ধে একের পর এক তোপ দেগেছেন। যদিও তৃণমূল ছাড়ার আগেও তিনি দলে থেকে দলের বিরুদ্ধে একের পর এক মন্তব্য করে চলেছিলেন। মিহির গোস্বামীকে বিজেপিতে নিয়ে আসার পর কোচবিহারের বিজেপির সাংসদ নিশীথ প্রামাণিক দাবি করেন যে, তৃণমূল এখন বড়সড় ভাঙনের মুখে দাঁড়িয়ে আছে।

তিনি দাবি করে বলেন যে, সোমবার থেকেই তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগদানের পর্ব শুরু হবে। তিনি এও দাবি করেন যে, আসন্ন বিধানসভা নির্বাচনের আগেই তৃণমূল তাসের ঘরের মতো ভেঙে পড়বে। আর এর শুভারম্ভ হয়েছে মিহির গোস্বামীর বিজেপিতে যোগ দিয়ে এবং আচমকাই শুভেন্দু অধিকারীর মন্ত্রীসভা থেকে পদত্যাগ নিয়ে।

যদিও বিজেপির সাংসদ নিশীথ প্রামাণিকের দাবি মানতে নারাজ উত্তরবঙ্গ উন্নয়ন মন্ত্রী রবীন্দ্রনাথ ঘোষ। তিনি পরিস্কার জানান যে, তৃণমূল ভাঙার কোনও চান্সই নেই। তিনি এও জানান যে, বিষ খেয়ে মরে যাব তবুও বিজেপিতে যোগ দেবো না। তিনি বলেন, বিজেপি একটি সাম্প্রদায়িক দল। তৃণমূল কেনও রাজ্যের কোনও মানুষই ওদের ধারেকাছে ঘেঁষবে না। উনি এও জানান যে, আমি যতদিন বেঁচে আছি মমতা ব্যানার্জীর অনুগামী হয়েই থাকব। তিনি বলেন, মমতা ব্যানার্জীর সাথে তৃণমূল কংগ্রেস করব, লড়াই করব, আন্দোলন করব আর মানুষের জন্য কাজ করব।

Related Articles

Back to top button