নতুন খবরভারতবর্ষ

নয় ফেব্রুয়ারির মধ্যে ট্রাস্ট গঠন, তিন মাসের মধ্যে রাম মন্দির নির্মাণ শুরুঃ যোগী আদিত্যনাথ

মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ (Yogi Adityanath) বলেন, অযোধ্যা রাম মন্দির (Ram Mandir) নির্মাণের জন্য নয় ফেব্রুয়ারির মধ্যে ট্রাস্ট গঠন হবে আর তিন মাসের মধ্যে মন্দির নির্মাণ শুরু হয়ে যাবে। বিরোধীদের উপর আক্রমণ করে মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ বলেন, ভোট ব্যাংকের রাজনীতির দোকান বন্ধ হওয়ার আশঙ্কায় মানুষকে বিভ্রান্তির মধ্যে ফেলে সিএএ (CAA) এর বিরোধিতা করা হচ্ছে। সরকার প্রদর্শনের চাপে আসবেনা। যারা বিক্ষোভ প্রদর্শন করে সরকারি সম্পত্তি ক্ষতি করেছে, তাঁদের কাছ থেকে যে করেই হোক ক্ষতিপূরণ নেওয়া হবে।

মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ শনিবার লখনউয়ের একটি অনুষ্ঠানে ছিলেন, সেখানে প্রশ্নের উত্তর দেওয়ার সময় তিনি প্রিয়াঙ্কা গান্ধীর উপর আক্রমণ করে বলেন, প্রিয়াঙ্কা গান্ধীর আধ্যাত্মিকতা কোন অনুভব আর জ্ঞান নেই। উনি বলেন, ইতালি আর ভারতের সংস্কৃতি আলদা। উনি বলেন, বিরোধীরা যাতে ‘গেরুয়া” শব্দের মানে বুঝতে পারে সেই জন্য রাজ্যে তানহাজী সিনেমা ট্যাক্স ফ্রি করে দিয়েছি। যোগী আদিত্যনাথ দাবি করে বলেন, ২০২২ সালে বিজেপি একক সংখ্যাগরিষ্ঠতায় সরকার গঠন করবে আবার।

মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ বলেন, বিজেপি সরকারের সিদ্ধান্ত সংবিধানের উল্লেখ করা হয়েছে তাঁরাই বলছে, যারা দেশ ভাগের জন্য দায়ী। যারা পরিকল্পনা লাগু করা থেকে শুরু করে যেকোন সিদ্ধান্ত নেওয়ার জন্য শুধু ধর্মের রঙ খুঁজেছে তাঁরাই বিজেপির উপর দোষ চাপাচ্ছে। আমদের সরকার গরিবদের জন্য কাজ করেছে।

মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ বলেন, যারা হিংসা আর উপদ্রব করে সিদ্ধান্তকে বদল করার স্বপ্ন দেখছে, তাঁরা গভীর নিদ্রায় আছে। শান্তিপূর্ণ বিরোধ স্বীকার করা হবে, কিন্তু হিংসা আর আগুন জ্বালানো কখনো বরদাস্ত হবেনা। উপদ্রবিরা এটা যেন না ভাবে যে, মুখ্যমন্ত্রী আবাসে ডেকে তাঁদের মালাদান করা হবে। এই সরকার দোষীদের উপযুক্ত শিক্ষা দেবে।

Back to top button
Close