Press "Enter" to skip to content

চির বিদায় জানিয়ে ‘না ফেরার দেশে” চলে গেলেন জনপ্রিয় টিভি জার্নালিস্ট রোহিত সরদনা

শেয়ার করুন -

নয়া দিল্লীঃ করোনার দ্বিতীয় ঢেউয়ে জেরবার গোটা ভারত। হাসপাতালে বেড আর অক্সিজেনের অভাবে ঢুকছে অনেক রাজ্যই। ইতিমধ্যে কেন্দ্র সরকার আর রাজ্য সরকারগুলি তৎপর হয়ে করোনা রোগীদের জন্য অক্সিজেনের যোগান দিতে নানান পথ অবলম্বন করছে। জার্মানি, ফ্রান্স, ব্রিটেন, আমেরিকা, বাংলাদেশ, রাশিয়া, জাপান সহ একাধিক দেশ এই সংকটের মুহূর্তে ভারতের পাশে দাঁড়িয়ে ভারতকে অক্সিজেন সহ মেডিক্যাল সরঞ্জাম সাপ্লাই করছে। আর এরই মধ্যে আর দুঃসংবাদ এল দেশবাসীর জন্য।

এবার করোনায় আক্রান্ত হয়ে প্রয়াত হলেন বিখ্যাত সঞ্চালক তথা টিভি জার্নালিস্ট রোহিত সরদনা। জি নিউজে কাজ করা রোহিত ২০১৭ সালে আজতকে গিয়ে যোগ দেন। তিনি গোটা দেশেই একজন জনপ্রিয় এবং খ্যাতনামা জার্নালিস্ট ছিলেন। ওনার লাইভ টক শো’য়ের টিআরপিও ছিল হাই। কিন্তু তিনি তর্ক, বিতর্কে জিতলেও … জীবন যুদ্ধে জয়ী হতে পারলেন না।

২০০৮ সালে গণেশ বিদ্যার্থী পুরস্কার দিয়ে সম্মান জানানো হয়েছিল এই দুঁদে টিভি জার্নালিস্টকে। বিগত ১৯ দিন ধরে তিনি অসুস্থ ছিলেন। ওনার করোনা রিপোর্টও পজেটিভ এসেছিল। অবশেষে তিনি জীবন যুদ্ধে হার মেনে না ফেরার দেশে চলে গেলেন। ওনার এই আকস্মিক প্রয়াণে গোটা দেশের সংবাদমহলে শোকের ছায়া।