নতুন খবরভারতবর্ষ

কৃষি আন্দোলনে করোনার থাবা! দুজন পুলিশ অফিসারের রিপোর্ট পজেটিভ

নয়া দিল্লীঃ সিঙ্ঘু বর্ডারে মোতায়েন পুলিশের দুই IPS অফিসার করোনায় আক্রান্ত হয়েছেন। সংবাদসংস্থা ANI অনুযায়ী, সিঙ্ঘু বর্ডারে আন্দোলনরত কৃষকদের মোর্চায় পুলিশের দায়িত্ব সামলানো অফিসার করোনায় আক্রান্ত হয়েছেন। দিল্লী পুলিশ অনুযায়ী, একজন DCP আর একজন অ্যাডিশনাল DCP করোনায় সংক্রমিত হয়েছেন।

জানিয়ে দিই, করোনার সংক্রমণ থেকে বাঁচার জন্য দিল্লী পুলিশ কালই আন্দোলনরত কৃষকদের মধ্যে গোলাপ ফুল আর মাস্ক বিতরণ করে। এর সাথে সাথে কৃষকদের কোভিড টেস্ট করানোর জন্য আবেদন করে। কৃষকরা কোভিড টেস্ট করাবে না বলে পরিস্কার জানিয়ে দিয়েছে। এরপর সেখানে উপস্থিত পুলিশ কর্মীদের কোভিড টেস্ট করানো হয়। যদিও পাঁচ থেকে সাতজন পুলিশকর্মীর কোভিড টেস্ট করানোর পর টিমকে ফেরত পাঠানো হয়।

চিল্লা বর্ডারে বুধবার সন্ধ্যেয় দিল্লী থেকে নয়ডা যাওয়ার সমস্ত রাস্তা খুলে যাওয়ায় সাধারণ মানুষ স্বস্তির নিঃশ্বাস নেন। কৃষকরা জানিয়েছে যে, দিল্লী আর উত্তর প্রদেশ পুলিশ বারবার রাস্তা খুলে দেওয়ার অন্য আবেদন করছিল। এরপর বুধবার সন্ধ্যেয় কৃষকরা রাস্তা ছেড়ে দেয়। কৃষকরা জানায় রাস্তা খোলার পর বৃহস্পতিবার দুপুরে দিল্লী পুলিশ কৃষকদের মধ্যে সাদা গোপাল আর মাস্ক বিতরণ করে ধন্যবাদ জানায়। আর উত্তর প্রদেশ পুলিশ তাদের লাল গোলাপ উপহার দেয়।

Related Articles

Back to top button