Press "Enter" to skip to content

রামনবমীর আগের দিন মন্দিরে ঢুকে দুই সাধুকে নৃশংস ভাবে গলা কেটে হত্যা

শেয়ার করুন -

মধুবনীঃ বিহারের মধুবনী জেলার খিরহর গ্রামে দুই সাধুর গলা কেটে হত্যা করা হয়েছে। ওই দুই সাধু গ্রামের ধরোহরনাথ মন্দিরে বেশ কয়েকবছর ধরেই বসবাস করছিলেন। মঙ্গলবার রাতে দুজনে যখন গভীর নিদ্রায় ছিলেন, তখনই তাঁদের গলা কেটে ধর থেকে আলাদা করে দেওয়া হয়। গ্রামবাসীরা জানান, ‘দুজনেই বৈরাগী ছিলেন, আর চারিদিকে কি হচ্ছে, তা নিয়ে কোনদিনও মাথা ঘামাতেন না।”

বলে রাখি, ধরোহর নাথ মন্দির গোটা এলাকায় বেশ বিখ্যাত। আর ওই মন্দিরে বিভিন্ন উৎসবে পুজো দেওয়ার জন্য হাজার হাজার মানুষ জড় হন। দুই সাধুর দেহ পোস্টমর্টেমের জন্য মধুবনী সদর হাসপাতালে পাঠানো হয়েছে। পুলিশ এখনও পর্যন্ত হত্যার কোনও কারণ জানাতে পারেনি। গোটা ঘটনার তদন্ত চলছে।

ওই দুই সাধুর সঙ্গে তাঁদের সহায়কও থাকতেন, তাঁদের প্রাণ বেঁচে গিয়েছে। ঘটনার খবর ছড়িয়ে পড়তেই এলাকায় প্রচুর মানুষ জড় হয়ে যায়।

মৃত সাধুদের মধ্যে একজনের মাথা তাঁর ঘরের ভিতরেই পাওয়া যায়, আরেকজনের মাথা পাশে একটি দেওয়ালের পাশ থেকে উদ্ধার হয়। মন্দিরের এক পুরোহিত নারায়ণ দাস এই ঘটনার কথা পুলিশকে জানান। ওনাকে পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য নিয়ে যায়। এক স্থানীয় ব্যক্তি দাবি করেন যে, কমপক্ষে ৪ থেকে ৫ জন মিলে হামলা করেছিল। গ্রামবাসীদের মনে আতঙ্ক ছড়ানোর জন্য এই কাজ করা হয়েছে।