নতুন খবরভারতবর্ষ

“যোগী আদিত্যনাথকে চপ্পল দিয়ে মারা উচিত”- ভাইরাল উদ্ধব ঠাকরের ভিডিও

মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরের বিরুদ্ধে বিবৃতি দেওয়ার অভিযোগে কেন্দ্রীয় মন্ত্রী নারায়ণ রানেকে গ্রেফতার করা হয়েছে। এই ঘটনার পর সোশ্যাল মিডিয়ায় উদ্ধব ঠাকরের এক ভিডিও ভাইরাল হয়ে পড়েছে। যেখানে উদ্ধব ঠাকরেকে যোগী আদিত্যনাথের বিরুদ্ধে অপশব্দ বলতে দেখা যাচ্ছে। ওই ভিডিও শেয়ার করে কিছুজন মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরের গ্রেফতারির দাবি করেছেন।

ভিডিওতে উদ্ধব ঠাকরেকে বলতে দেখা যাচ্ছে, “যোগী আদিত্যনাথ যোগী নয়, একজন ভোগী। মুখ্যমন্ত্রীর চেয়ারে বসে সে কেমন যোগী? চপ্পল দিয়ে যোগী আদিত্যনাথকে মারা উচিত।” ভাইরাল ভিডিওতে উদ্ধব ঠাকরেকে আরো বলতে দেখা যাচ্ছে, “যোগী আদিত্যনাথ শিবাজি মহারাজের অপমান করেছেন। উনি চপ্পল পরিধান করে শিবাজি মহারাজের প্রতিমাতে হার পরিয়েছিলেন।”

উদ্ধব ঠাকরের যে ভিডিও ভাইরাল হয়েছে তা বেশকয়েক বছরের পুরনো। ভিডিওতি ২০১৮ সালের বলে দাবি করা হচ্ছে। পালঘর উপনির্বাচনের জন্য প্রচার করতে গিয়ে ২০১৮ সালে উদ্ধব ঠাকরে যোগী আদিত্যনাথের বিরুদ্ধে এমন অপশব্দ ব্যবহার করেছিলেন।

এই ভিডিও ভাইরাল হওয়ার পর নেটিজেনদের একাংশ লাগাতার উদ্ধব ঠাকরের বিরুদ্ধে পদক্ষেপ নেওয়ার আর্জি রেখেছেন। প্রিয়াঙ্কা শর্মা নামের এক টুইটার ইউজার লিখেছেন, এই মন্তব্যের জন্য উদ্ধব ঠাকরেকে লক্ষণউ জেলে ঢুকিয়ে দেওয়া উচিত। অন্য এক ইউজার লিখেছেন, “যোগী আদিত্যনাথের বিরুদ্ধে এমন মন্তব্য মেনে নেওয়া যায় না। উত্তরপ্রদেশ পুলিশের ব্যাবস্থা নেওয়া উচিত।”

Related Articles

Back to top button