নতুন খবরভারতবর্ষ

আমি আক্রান্ত হলে, প্রধানমন্ত্রীও আক্রান্ত হতে পারেন তাই আমি ভূমি পুজোয় উপস্থিত থাকব না! বললেন উমা ভারতী

ভোপালঃ আগামী পাঁচই আগস্ট উত্তর প্রদেশে অযোধ্যা রাম মন্দির নির্মাণের জন্য ভূমি পুজো হতে চলেছে। তোরজোড় করে চলছে সমস্ত প্রস্তুতি। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী এই অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন। আর ভূমি পুজোর ঠিক দুদিন আগে কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রী অমিত শাহ-এর করোনা পজেটিভ হওয়ার খবর সামনে এসেছে। শুধু অমিত শাহই না, বিজেপির অনেক নেতাই করোনায় আক্রান্ত হয়েছেন। এমনকি কর্ণাটকের মুখ্যমন্ত্রী বিএস ইয়েদুরাপ্পাও এই মারক ভাইরাসে আক্রান্ত হয়েছেন। আর এরকম ভাবে একের পর এক বিজেপির নেতারা করোনা আক্রান্ত হওয়ার পর বিজেপির প্রাক্তন সাংসদ উমা ভারতীর (Uma Bharti) চিন্তা বেড়ে গেছে। উনি জানিয়ে দিয়েছেন যে, উনি ভূমি পুজো অনুষ্ঠানে আসবেন ঠিকই, কিন্তু মন্দির স্থলে না থেকে সরযূ নদীর তীরে থাকবেন তিনি।

বিজেপির বরিষ্ঠ নেত্রী ট্যুইট করে লেখেন, কাল যখন থেকে আমি শ্রী অমিত শাহ জি এবং উত্তর প্রদেশের বিজেপির নেতাদের করোনা পজেটিভ হওয়ার খবর শুনছি, তখন থেকেই অযোধ্যায় মন্দিরের শিলন্যাসে উপস্থিত ব্যাক্তিবর্গ এবং প্রধানমন্ত্রী শ্রী নরেন্দ্র মোদীকে নিয়ে চিন্তিত। আর এই কারণে আমি রামজন্মভূমি ন্যাস আধিকারিকদের সূচনা দিয়েছি যে, শিলন্যাস অনুষ্ঠানের মুহূর্তে আমি অযোধ্যার সরযূ নদীর তীরে থাকব।”

উমা ভারতী বলেন, তিনি প্রধানমন্ত্রী আর অন্যান অতিথিরা চলে গেলে রামলালার দর্শন করবেন। উনি বলেন, ‘আমি আজ ভোপাল থেকে রওনা দেব। কাল সন্ধ্যের মধ্যে অযোধ্যা পৌঁছানর মধ্যে আমার কোন সংক্রমিত ব্যাক্তির সাথে সাক্ষাৎ হতেই পারে। আর এরকম পরিস্থিতিতে যেখানে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী এবং অন্যান্য অতিথিরা উপস্থিত থাকবেন, সেখান থেকে আমার দূরে থাকাই ভালো।

উনি জানান, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী এবং অন্যান্য অতিথিরা চলে গেলে আমি রামলালার দর্শন করব। আমি এই কথা রাম জন্মভূমিন্যাসের বরিষ্ঠ আধিকারিক এবং প্রধানমন্ত্রী কার্যালয়কে জানিয়ে দিয়েছি। আমি তাঁদের বলেছি যে, মাননীয় প্রধানমন্ত্রীর শিলন্যাস কার্যক্রমের সময় উপস্থিত অতিথিদের তালিকা থেকে আমার নাম সরিয়ে দেওয়া হোক।

Back to top button
Close